Was Alia Bhatt pregnant before she got married to Ranbir Kapoor?

Alia Bhatt: বিয়ের আগেই অন্তঃসত্ত্বা হন আলিয়া? ৭ মাসে সন্তানের জন্ম তুলে দিল প্রশ্ন

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

১৪ এপ্রিল, ২০২২ রণবীর কাপুরের সঙ্গে সাতপাকে বাঁধা পড়েছিলেন আলিয়া ভাট। বিয়ের দেড় মাসের মাথায় বোমা ফাটান আলিয়া। ইনস্টাগ্রামে সোনোগ্রাফির ছবি পোস্ট করে ঘোষণা করেন ‘Our Baby coming Soon’। জুন মাসের শেষে আলিয়ার এই পোস্ট হইচই ফেলেছিল সোশ্যাল মিডিয়ায়। আর এই ঘোষণার মাত্র চার মাস পর ভূমিষ্ঠ হল রণবীর-আলিয়ার সন্তান।

যে সময় আলিয়া এই পোস্ট করেছিলেন,তখন থেকেই জল্পনা শুরু হয়েছিল। তবে কি বিয়ের আগেই অন্তঃসত্ত্বা ছিলেন আলিয়া? বিয়ের মাত্র ৭ মাসের মাথায় সন্তানের জন্ম দিয়ে এই চর্চায় কার্যত শিলমোহর দিলেন অভিনেত্রী। সেই নিয়ে চর্চা থামছে না নেটপাড়ায়।

বিয়ের আগেই আলিয়ার অন্তঃসত্ত্বা হয়ে পড়ার প্রসঙ্গে প্রশ্ন করা হয়েছিল নায়িকার দিদি শাহিদ ভাটকে। সেই নিয়ে শাহিন জানান, ‘ওটা ওঁর(আলিয়া) ব্যক্তিগত ব্য়াপার। তাই ওঁর বিষয় বেশি কথা বলব না। ও নিজেই সমস্তকিছু মোকাবিলা করতে পারে। সত্যি বলতে আপনি সবাইকে খুশি করতে পারবেন না। কোথাও না কোথাও দু-একটা নেতিবাচক মন্তব্য উড়ে আসবে। আমার মনে লোকচক্ষুর মধ্যে থাকলে কোনটায় মনযোগ দেওয়া উচিত, আর কোনটায় নয়, তা জানা দরকার।’

আরও পড়ুন: বাতিল ‘বেহায়া’, ‘কলকাতা ৯৬’! রানা সরকারের নতুন প্রজেক্ট Mirzafar Chapter 2

রবিবার মুম্বইয়ের এইচ এন রিলায়েন্স হাসপাতালে মেয়ের জন্ম দেন আলিয়া। এদিন সকাল সাড়ে সাতটা নাগাদ স্বামী রণবীরের সঙ্গে হাসপাতালে পৌঁছেছিলেন অন্তঃস্বত্ত্বা আলিয়া। শুধু রণবীর নন, আলিয়ার মা সোনি রাজদান, দিদি শাহিন ভাট এবং বেবি কাপুরেরর ঠাকুমা নীতু কাপুরও উপস্থিত রয়েছেন হাসপাতালে।

মা হওয়ার পর সিংহ, সিংহী এবং তাঁদের একটি শাবকের ছবি পোস্ট করে আলিয়া লেখেন- ‘আমাদের জীবনের সেরা খবর…. আমাদের সন্তান ভূমিষ্ঠ হয়েছে… একদম জাদুতে ভরপুর আমাদের কন্যে। আমারা ভালোবাসার জোয়ারে ভাসছি। আর্শীবাদ ধন্য বাবা-মা আমরা!!!!’

আরও পড়ুন: Varun Dhawan: বিরল রোগে আক্রান্ত বরুণ ধাওয়ান! সুস্থ থাকতে নিচ্ছেন ছুটি

 

 

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest