Was Bidisha De Majumder Lesbian, Her last post raised this question

Bidisha Death: মৃত্যুর আগে বান্ধবীকে বৌ বলে সম্বোধন, বিদিশা কি সমকামী?

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

মডেল বিদিশা দে মজুমদারের মৃত্যুতে রহস্য ক্রমাগত বাড়তে শুরু করেছে। ইতিমধ্যেই এই নামী মডেলের মৃত্যুর কারণ ঘিরে উঠে এসেছে অনুভব বেরা নামে এক যুবকের নাম। অন্যদিকে বিদিশার ফেসবুক পোস্ট ঘিরেও তুঙ্গে রয়েছে আলোচনা। ফেসবুকে বিদিশার সাম্প্রতিক পোস্টে দেখা যাচ্ছে এক ফটোশ্যুটের ছবি। সেখানে তাঁর সঙ্গে রয়েছেন এক মহিলা মডেল। ছবিটি পোস্ট করে বিদিশা ট্যাগলাইনে লিখেছেন, ‘লাভ ইউ বৌ’। আর এই বাক্য ঘিরেই তুঙ্গে চর্চা।

ছবির ফ্রেম বলছে, দুই বান্ধবীর নগ্ন ঊর্ধ্বাঙ্গ একই চাদরে আবৃত। একে অপরকে বাহুতে বেঁধে ছবি তুলেছেন তাঁরা। ছবিতেও সুসম্পর্কের রসায়ন স্পষ্ট। এক নামী সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, বিদিশার এক ঘনিষ্ঠ বন্ধু জানিয়েছেন, ওই মহিলা মডেল বিদিশার বান্ধবী। আর বান্ধবীকে নিয়ে বিদিশার বিষয়ে নানান চর্চা হত। বিদিশা সকলের সামনেই ওই বান্ধবীকে ‘বৌ’ বলে সম্বোধন করতেন।

আরও পড়ুন: Cannes 2022: ৪ লাখি প্যান্ট স্যুট, থ্রি ডি গাউন, দেখুন কোন কোন পোশাকে ‘কান’ মাতালেন Aish

তবে তা নিছক মজা করে নাকি এর নেপথ্যে অন্য কোনও কারণ রয়েছে? প্রশ্নের উত্তরে বিদিশার ওই বন্ধু বাংলার প্রথম সারির এক সংবাদমাধ্যমকে সাফ জানিয়েছেন, বিদিশা ও ওই মডেল খুবই ভাল বান্ধবী ছিলেন। ওই মহিলা মডেলকে বিদিশা নিজের দিদির মতো নজরে দেখতেন। তবে অনেক পোস্টেই বিদিশাকে ওই মহিলা ‘বর’ বলে সম্বোধন করলেও তা নিয়ে পরের দিকে ঠাট্টাই করা হয়েছে বলে জানান তিনি।

বারবার প্রশ্ন উঠছে শেষ পোস্টে বিশেষ কোনও ভালবাসার কথা ‘বৌ’ সম্বোধন করে ওই বান্ধবীকে জানিয়ে গেলেন বিদিশা? এদিকে বিদিশার মৃত্যুতে ওই মডেল বান্ধবী ব্যাপক ভেঙে পেড়েছেন বলে জানা যাচ্ছে। এই রকমের রসিকতা বিদিশা ছাড়া কে তাঁর সঙ্গে করবেন , ভেবে প্রয়াত বান্ধবীর স্মৃতিতে এখন শুধুই তাঁর স্বজনহারার কান্না।

আরও পড়ুন:  Pallavi Dey: পল্লবী মৃত্যুরহস্যে নয়া চরিত্র স্টিভ! কে তিনি? খারিজ সাগ্নিকের জামিনের আবেদন

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest