Site icon The News Nest

সুরজ পাঞ্চোলির সন্তানের মা হতে চলেছিলেন সুশান্তের প্রাক্তন ম্যানেজার? সোশ্যাল মিডিয়ায় চাঞ্চল্যকর দাবি

The News Nest: সুশান্ত সিংহ রাজপুতের মৃত্যুর পর থেকেই, কারণ হিসেবে উঠে আসছে নানারকম তত্ত্ব। ময়নাতদন্তের রিপোর্ট, তাঁর মৃত্যুকে আত্মহত্যা বললেও, অনুনরাগীদের একাংশের দাবি, খুনই করা হয়েছে অভিনেতাকে।

কেন এমন দাবি? তার সপক্ষে রোজই নানারকম ব্যাখ্যা দিচ্ছেন সুশান্ত-ভক্তরা। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় দাবি করা হয়েছে, সুশান্তের প্রাক্তন ম্যানেজার দিশা সালিয়ান অভিনেতা সুরজ পাঞ্চোলির সন্তানের মা হতে চলেছিলেন। তিনিই সুশান্তের মৃত্যুর দিনকয়েক আগে ‘বহুতল থেকে ঝাঁপ দিয়ে আত্মহত্যা’ করেন।

সূত্রের খবর, সুরজের সঙ্গে জটিল সম্পর্কের হাত থেকে দিশাকে বাঁচাতে চেয়েছিলেন সুশান্ত।
‘জাস্টিস ফর সুশান্ত সিং রাজপুত’ নামে একটি সোশ্য়াল মিডিয়া অ্যাকাউন্ট থেকে ইনস্টাগ্রামে ওই পোস্টের একটি স্ক্রিনশট শেয়ার করা হয়। সেখানে সিবিআই তদন্তের দাবি করে বলা হয়, ‘এর মধ্যে যদি একটুও সত্যতা থাকে, তাহলে হয়ত সুশান্তের মৃত্যুর পিছনে কোনও বড় নামও জড়িয়ে থাকতে পারে। সঠিক বিচার না পেলে আমরা থেমে থাকব না।’

আরও পড়ুন: সরোজ খানের দুঃসময়ে সলমন খান ছাড়া আর কেউ এগিয়ে আসেনি, জানালেন মাস্টারজির মেয়ে

এর আগে সুশান্ত সিংহ রাজপুত ও সুরজ পাঞ্চোলির মধ্যে বাদানুবাদের বিষয়টি প্রকাশ্যে আসে।শোনা যায়, সুশান্ত অভিনীত ‘ড্রাইভ’ ছবিটিতে সুরজ কাজ করুন, চেয়েছিলেন সলমন খান। কিন্তু সেটি না হওয়ায় সলমনও নাকি সুশান্তের উপর সন্তুষ্ট ছিলেন না। এর আগেও অভিনেত্রী জিয়া খানের আত্মহত্যার ঘটনায় সুরজের নাম জড়ায়। তখনও জানা গিয়েছিল, জিয়া সুরজের সন্তানের মা হতে যাচ্ছিলেন। তারপর সুরজের সঙ্গে অশান্তিতে জড়িয়ে পড়েন অভিনেত্রী। তারপরই আত্মহত্যার ঘটনা।

এবারও দিশা সালিয়ানের আত্মহননের পিছনে উঠে আসছে আদিত্য পাঞ্চোলি-পুত্রের নাম। তাহলে কি, এই নিয়েও সুশান্ত ও সুরজের মধ্যে অশান্তি চলছিল? তার সঙ্গে কি কোনওভাবে জড়িয়ে আছে, সুশান্তের আত্মহত্যার ঘটনা?

আরও পড়ুন: হিনা খানের নতুন হেয়ার স্টাইল, প্যান্টসুটে নতুন লুক… মুগ্ধ নেটিজেনরা

Exit mobile version