Watch: See how little Yuvaan enjoying Maldives with mommy dearest Subhashree Ganguly

বিকিনি পরে ইউভানকে কোলে নিয়ে নাচ শুভশ্রীর! মালদ্বীপের স্মৃতি ফিরে দেখলেন রাজ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

পরনে বিকিনি। উপরে শ্রাগ। খোলা চুল। নো মেকআপ লুকে অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়। সঙ্গে একরত্তি ইউভান। কয়েকদিন আগে মালদ্বীপ ভ্রমণে গিয়েছিলেন রাজ-শুভশ্রী। সেখানেই ইউভানকে কোলে নিয়ে নেচে উঠলেন শুভশ্রী। হোটেলের ঘরে একান্ত সেই মুহূর্ত ফ্রেমবন্দি করেছিলেন রাজ। সেই স্মৃতি ফের শেয়ার করলেন সোশ্যাল মিডিয়ায়।

ছেলের এক বছরের জন্মদিনের পরেই মলদ্বীপে গিয়েছিলেন রাজ আর শুভশ্রী। সেখান থেকে অজস্র ছবি আর ভিডি নিজেদের সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে নিয়েছিলেন তারকা দম্পতি। যাতে দেখা গিয়েছিল কখনও ছেলেকে নিয়ে সমুদ্রের পারে হাঁটছেন, কখনও রাজের সঙ্গে জলে বসেই ব্রেকফ্রাস্ট সারছেন। রাজ-শুভশ্রীর সঙ্গে মলদ্বীপ সফরে গিয়েছেন তাঁদের ঘনিষ্ঠ বন্ধুরাও। পৌলমী এবং অভিনবের সঙ্গে একফ্রেমে তারকা দম্পতি।

 

View this post on Instagram

 

A post shared by Raj Chakrabarty 🇮🇳 (@rajchoco)

কী পোস্ট করেছেন জানেন? ইউভানকে কোলে নিয়ে আপন খেয়ালে নাচছেন শুভশ্রী। মলদ্বীপের সি ফেসিং বিচ রিসর্টে বসেই তোলা হয়েছে সে ভিডিয়ো। সামনেই সুইমিং পুল। খোলা চুলে কোনও মেকআপ ছাড়াই দেখা মিলল নায়িকার। বিকিনির ওপর ক্রুশের কাজ করা একটি শ্রাগ পরেছেন তিনি। ইংরেজি গানের সঙ্গেই নাচ করছেন ইউভানের মাম্মা। আর খুদেও বেশ উপভোগ করছে মায়ের সঙ্গ।

তবে, এই ভিডিওটি ব্র্যান্ড নিউ। প্রেগন্যান্সি ফ্যাট ঝরিয়ে একেবারে চাবুক ফিগারে বিকিনিতে ধরা দিয়েছিলেন শুভশ্রী। আর বিচ ফ্যাশনে তাক লাগিয়েছিলেন সকলকে। আর এবার কুল মুডে ধরা দিলেন ইউভানের সাথেও।

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest