Web Series dakghor is starring suhotra mukhopadhyay and ditipriya roy, release date disclose

Web Series: মুক্তি পেল সুহত্র-দিতিপ্রিয়া অভিনীত ‘ডাকঘর’-এর ট্রেলার, জানুন মুক্তির তারিখ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

‘হইচই’ ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পেতে চলেছে মিষ্টি প্রেমের গল্প ‘ডাকঘর’। ইতিমধ্যেই প্রকাশ্যে এসেছে এই ওয়েব সিরিজের ট্রেলার। সেখানে মুখ্য চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছে সুহত্র মুখোপাধ্যায়কে। তাঁর বিপরীতে রয়েছেন দিতিপ্রিয়া রায়। এছাড়াও ওয়েব সিরিজটিতে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে কাঞ্চন মল্লিককে। প্রত্যন্ত গ্রাম হাগদা-র (কাল্পনিক নাম) একটি পোস্টঅফিসকে কেন্দ্র করে এগিয়েছে ওয়েব সিরিজের গল্প।

সুহত্র ও দিতিপ্রিয়া তাঁদের প্রথম যে ছবি পোস্ট করেন সোশ্যাল মিডিয়ায় তা দেখে অনেকেই ভেবেছিলেন হয়ত প্রেমের সম্পর্কে জড়িয়েছেন তাঁরা৷ কিন্তু সেই ধারণা যে ভুল সেটা প্রমাণ হল। অভ্রজিৎ সেনের পরিচালনায় আসতে চলেছে নতুন ওয়েব সিরিজ ‘ডাকঘর’ ৷ আর সেই সিরিজেই জুটি বাঁধতে চলেছেন দিতিপ্রিয়া-সুহোত্র ৷ সিরিজটি পর্দায় আসতে চলেছে এই প্রেমের মাসেই ৷

আরও পড়ুন: Sidharth-Kiara: ফাঁস সিড-কিয়ারার রিসেপশনের কার্ড! জানুন দিনক্ষণ আর ভেনু

 

View this post on Instagram

 

A post shared by Hoichoi (@hoichoi.tv)

অভ্রজিৎ সেন পরিচালিত ‘ডাকঘর’ ওয়েব সিরিজের চিত্রনাট্য লিখেছেন পদ্মনাভ দাশগুপ্ত।  পরিচালক অভ্রজিৎ সেনের দাবি, অনেকেই ‘ডাকঘর’ শুনে রবীন্দ্রনাথ ঠাকুরকে মনে করছেন। এই ‘ডাকঘর’ হৃদয় থেকে উঠে আসা এক সহজ-সরল প্রেমের গল্প বলে। শোনায় এমন কিছু সরল মানুষদের গল্প যাঁদের কেবলমাত্র প্রত্যন্ত গ্রামে দেখা মেলে।

টিজারে ‘ভেঙ্গে মোর ঘরের চাবি’ গানের ব্যবহার যেন অন্য মাত্রা দিয়েছে এই প্রেমের গল্পকে। প্রকাশ্যে এসেছে সিরিজের মুক্তির দিন। চলতি মাসের ২৪ তারিখেই ‘হইচই’-তে মুক্তি পাবে এই সিরিজ।

আরও পড়ুন: Kisi Ka Bhai Kisi Ki Jaan : মুক্তি পেল প্রথম গান ‘নাইয়ো লাগদা’, কিন্তু কেন কটাক্ষের মুখে ভাইজান

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest