Web series is called Detective Danny Inc is on its way

ওয়েব দুনিয়ায় আৱিৰ্ভাৱ নতুন গোয়েন্দার! দেখুন ‘ড্যানি ডিটেক্টিভ ইঙ্ক’-এর ট্রেলার

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

নতুন ওয়েব সিরিজ়। গোয়েন্দা নির্ভর কাহিনি। ওয়েব সিরিজের নাম ‘ডিটেক্টিভ ড্যানি ইঙ্ক’। নামে যদিও ‘গোয়েন্দা’ ড্যানি, কিন্তু শেষমেশ গোয়েন্দাগিরি করবে তার সহকারী সুব্রত শর্মা। এমনই একটি গল্প তৈরি করেছেন সিরিজের পরিচালক ও অভিনেতা অঞ্জন দত্ত। সিরিজের গল্পটি অঞ্জনের একান্ত মৌলিক চিন্তাভাবনা থেকে উঠে এসেছে।

ওয়েব সিরিজের সুব্রতর চরিত্রে অভিনয় করেছেন সুপ্রভাত দাস। এর আগে অঞ্জন দত্তের সঙ্গে বহু নাটক এবং সিনেমায় কাজ করতে দেখা গেছে অভিনেতাকে। ইতিমধ্যে মুক্তি পেয়েছে ওয়েব সিরিজের ট্রেলার। দেখে নিন-

একজন ক্রাইম রিপোর্টার হিসেবে কর্মজীবন শুরু করে সুব্রত শর্মা। হঠাৎই তার চাকরি চলে যায়। ফলে বয়স্ক ও মদ্যপ গোয়েন্দা ড্যানির কাছে কাজ করতে শুরু করে সে। সেই অফিসটির নামই ডিটেক্টিভ ড্যানি ইঙ্ক। একটি অপহরণের মামলা চলাকালীন হঠাৎই মাঝপথে গুলি খেয়ে মারা যায় ড্যানি। সুব্রতকে বাধ্য হয়েই রহস্যের কিনারা করতে হয় একাহাতে। তদন্ত করতে করতে নিজের অজান্তেই সে হয়ে ওঠে পুরোদস্তুর গোয়েন্দা। সেটা যদিও ‘দ্রোণাচার্য’ ড্যানি নিজের চোখে দেখে যেতে পারেনি। মদ্যপান করতে করতে মৃত্যুর আগের রাতেও সে সুব্রতকে বলেছিল, “একজন আসল গোয়েন্দা হয়ে ওঠো”। উত্তরবঙ্গের ডুয়ার্সে রহস্যের কিনারা করতে যায় সুব্রত।

ওয়েব সিরিজে সুপ্রভাতের সঙ্গে অভিনয় করেছেন অঙ্কিতা চক্রবর্তী, বরুণ চন্দ, সমদর্শী দত্ত, সুদীপা বসুর মতো তাবড় অভিনেতারা। দীপাবলিতে ক্লিক ওটিটি প্ল্যাটফর্মে স্ট্রিম করবে ওয়েব সিরিজটি।

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest