Web Series: New Bengali Detective Web Series Abani Sen Case No 7 Will Release Soon

Web Series: নতুন ডিটেক্টিভ ওয়েব সিরিজে বিবৃতি -রজতাভ, আসছে ‘অবনী সেনের ৭নং কেস’

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

বর্তমান সময়ে মানুষের কাছে বেশি আকর্ষণীয় গল্প হল, ডিটেক্টিভ ওয়েবসিরিজ। এবার একঝাঁক তারকাকে নিয়ে আসছে নতুন ডিটেক্টিভ গল্প। যার নাম নাম ‘অবনী সেনের ৭ নং কেস’। সিরিজে অভিনয় করেছেন দেবপ্রিয় মুখোপাধ্যায়, যুধাজিৎ সরকার, বিবৃতি চট্টোপাধ্যায়, সুব্রত গুহ রায়, সৌম্য মজুমদার, কৌশিক গোস্বামী, দিশা ভট্টাচার্য, সুস্মিতা রায় এবং রজতাভ দত্ত। পরিচালনায় নীল নওয়াজ।

ইতিমধ্যেই কলকাতায় শেষ হয়েছে ওয়েব সিরিজের শ্যুটিং। ছবি প্রসঙ্গে পরিচালক নীল নওয়াজ বলেছেন, ‘অবনী সেনের ৭ নং কেস যতটা না গোয়েন্দা গল্প, তার থেকে অনেক বেশি গোয়েন্দার গল্প! রেডিমেড হিরো সুলভ গোয়েন্দা তো অনেক দেখলাম, এবার না হয় একটা গোয়েন্দার তৈরি হওয়ার জার্নিটা দেখি। নব্বইয়ের দশকের তাবড় গোয়েন্দা দক্ষিণারঞ্জন সেন। যার হাতে কিনা ছাড় পায়নি ছিচকে চোর থেকে দুঁদে হত্যাকারীরাও। তবে এটা অবনীর গল্প। অবনী সেন।’ লিখেছেনও পরিচালক নিজে।

আরও পড়ুন: Shah Rukh Khan: বুর্জ খলিফায় দেখানো হল Pathaan-এর ট্রেলার, হাজির স্বয়ং কিং খান

চিত্রনাট্য অনুযায়ী, নব্বইয়ের দশকের তাবড় গোয়েন্দা দক্ষিণারঞ্জন সেন। ছিচকে চোর থেকে দুঁদে হত্যাকারী, কেউই ছাড় পায়নি দক্ষিণারঞ্জনের তদন্তের হাত থাকে।  দক্ষিণারঞ্জনের সুপুত্র কখনই তাঁর যোগ্য উত্তরসূরি হতে পারেনি। কিন্তু ছোটবেলায় অবনী যখন তাঁর ঠাকুমার কাছে দক্ষিণারঞ্জনের রোমাঞ্চকর সব গল্প শুনত, তখনই তার মাথায় গোয়েন্দা হবার ভূত জাঁকিয়ে বসে। বাবার নাম ভাঙিয়ে ৬-টা কেস ও সে পায়। কিন্তু কর্মদক্ষতা ও তীক্ষ্ণ বুদ্ধির অভাবে কোনও কেসই সমাধান করতে পারেনি। অগত্যা কেস পাওয়া বন্ধ। এরপর সবাই তাকে ডিটেক্টিভ নয়, ডিফেক্টিভ নামে বেশি ডাকে। সিরিজের প্রথম সিজন শুরু এখান থেকেই।

অবনীর অন্তিম পরিণতি দেখতে চোখ রাখতে হবে ‘অবনী সেনের ৭ নং কেস’-এ। সিরিজের পরিচালক-লেখক নীল নওয়াজের সঙ্গে ক্রিয়েটর টিমের দায়িত্বে আছেন অ্যাসোসিয়েট ডিরেক্টর আহেরি মুখোপাধ্য়ায়। সিনেমাটোগ্রাফির দায়িত্বে রয়েছেন সাগ্নিক। শ্যাল্পিকা এন্টারটেনমেন্ট-এর ব্যানারে মুক্তি পাবে এই ওয়েব সিরিজ।

আরও পড়ুন: Pathaan Ticket Price : ৫৫ টাকায় পাঠানের টিকিট! কোথায় পাবেন এই বাম্পার অফার?

 

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest