দীপাবলীর উপহার! হইচইয়ে বিনামূল্যে দেখতে পাবেন তানসেনের তানপুরা!

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

দীপাবলীর সপ্তাহে দারুণ উপহার নিয়ে মানুষের কাছে হইচই। তানসেনের তানপুরা পার্ট ২ মুক্তির পরে যখন চারিদিকে রীতিমতন সেনসেশন হয়ে উঠেছে এই ওয়েব ধারাবাহিক, তখন দীপাবলীর উপহার ঘোষণা করল এসভিএফ ওটিটি-এর প্ল্যাটফর্ম হইচই।

বিক্রম চট্টোপাধ্যায় ও রূপসা চট্টোপাধ্যায় অভিনীত ‘তানসেনের তানপুরা’র পার্ট- ১ মুক্তি পেয়েছিল এবছরের ২৬ জুন। মুক্তির এক সপ্তাহের মধ্যেই সর্বোচ্চ বেশি সময় ওয়েব সিরিজটি দেখার রেকর্ড অর্জন করেছিল। তানসেনের কিংবদন্তী তানপুরা ঘিরে নির্মিত রোমাঞ্চকর কাহিনীর মোড়কে এক অনবদ্য মিউজিকাল থ্রিলার তানসেনের তানপুরা। যে ব্যাক্তি নিজের সঙ্গীতের প্রতি নিয়োজিত প্রাণ, এবং খ্যাতির লালসা মুক্ত একমাত্র তিনিই এই তানপুরার যোগ্য উত্তরসূরি।

আরও পড়ুন : কেনিয়ার গহীন জঙ্গলে টানটান অ্যাডভেঞ্চার, মুক্তি পেল ‘কাকাবাবুর প্রত্যাবর্তন’-এর টিজার

কিন্তু তানসেনের তানপুরা খুঁজে বের করার এই কোয়েস্টের পরতে পরতে লুকিয়ে রোম খাড়া করা থ্রিল। আলাপ কি পারবে এই তানপুরা খুঁজে বের করতে? সেই টান টান কাহিনীই শোনাবে হইচই এর এই মুহুর্তের সব থেকে বেশী আলোচিত ওয়েব ধারাবাহিক তানসেনের তানপুরা। আর দীপাবলীর সুসময়ে দর্শকদের সংযোগ এই ওয়েব ধারাবাহিকের সঙ্গে আরও দৃঢ় করতে দর্শকদের জন্য ওয়েব ধারাবাহিক টির প্রথম কিস্তির ফ্রি স্ট্রিমিং এর ব্যবস্থা করে দিল হইচই।

তানসেনের তানপুরার প্রথম ভাগের থেকেও দ্বিতীয় ভাগটি আরও আকর্ষণীয়, রোমাঞ্চকর হবে বলে জানিয়েছেন নির্মাতারা। তানসেনের তানপুরার দ্বিতীয় পার্টে তাঁদের জন্য আর কী কী চমক থাকে তার অপেক্ষায় রয়েছেন দর্শকরা।

আরও পড়ুন : সংসার সীমান্ত ছেড়ে তিন ভুবনের পারে, ফিরে দেখা সৌমিত্র চট্টোপাধ্যায় অভিনীত অনবদ্য চলচ্চিত্রগুলি

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest