Site icon The News Nest

গোয়ায় বিয়ের আসর, ২৭ তারিখেই মৌনী রায়ের বিয়ে, জানেন নাকি পাত্র কে ?

Mouni Roy 1280x720 1

বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন বঙ্গকন্যা মৌনী রায় (Mouni Roy)! শোনা যাচ্ছে, দীর্ঘদিনের প্রেমিক প্রেমিক সূর্য নাম্বিয়ারের(mouni roy and suraj nambiar) সঙ্গেই বিয়ে হবে অভিনেত্রীর। জোরকদমে চলছে তাঁরই প্রস্তুতি। গোয়ার সমুদ্রসৈকতে স্বপ্নের বিয়ের আসর সাজাচ্ছেন কোচবিহারের বঙ্গতনয়া। মৌনীর স্বামীর নাম জানতে উৎসুক ছিলেন তাঁর ভক্তকুল(mouni roy husband name)।

শোনা যাচ্ছে, চলতি মাসের ২৭ তারিখ বিয়ের পিঁড়িতে বসবেন মৌনী(mouni roy wedding)। প্রথমে জানা গিয়েছিল বিয়ে করতে বিদেশে উড়ে যাবেন তিনি। দুবাই বা ইতালিতে বসবে তাঁর বিয়ের আসর। কিন্তু পরবর্তীকালে পরিবারসূত্রে জানা যায়, বিদেশে নয়, দেশের মাটিতেই সাতপাক ঘুরবেন মৌনী।

সংবাদমাধ্যম সূত্রে খবর, গোয়ায় একটি পাঁচতারা হোটেল বুক করা হয়েছে অতিথি অভ্যাগতের জন্য। তবে পরিবারের তরফ থেকে, এমনকি অতিথিদের তরফ থেকেও মুখে কুলুপ আঁটা হয়েছে। শোনা যাচ্ছে, মুম্বই ও গোয়া যাতায়াত করে বিয়ের প্রস্তুতি সারছেন মৌনী। আপাতত দেশেই রয়েছেন মৌনীর হবু বর সূর্যও। শোনা যাচ্ছে, বিয়েতে একটি নাচের অনুষ্ঠানেরও আয়োজন রাখা হবে। গত ডিসেম্বরেই অভিনেত্রীর ছবি এবং ভিডিও দেখে নেটিজেনদের সন্দেহ করা হয়েছিল, গোয়ায় ‘ব্যাচেলরেট পার্টি’-তে আনন্দে মজেছেন তিনি। এ বার শোনা যাচ্ছে, সেই গোয়ার সমুদ্রসৈকতেই বিয়েও সারবেন ‘নাগিন’-এর তারকা।

 

শোনা যাচ্ছে, মৌনীর বিয়েতে আমন্ত্রিতদের ভ্যাকসিন নেওয়ার শংসাপত্র নিয়ে যেতে হবে। ডাব্লু (W)-তে বিয়ে করছেন মৌনী। বাগাতোর বিচে রয়েছে সেটি। সেই হোটেলেই বান্ধবীদের সঙ্গে ব্যাচেলর পার্টি করছেন মৌনী।

মৌনীর বিয়েতে আমন্ত্রিতদের তালিকায় রয়েছেন করণ জোহর, একতা কাপুর, মণীষ মালহোত্রার মতো তারকারা। বিয়ের সমস্ত আয়োজন নিজেই দেখছেন মৌনী। আলিয়া ভাট ও রণবীর কাপুরের সঙ্গে তাঁকে দেখা যাবে ‘ব্রহ্মাস্ত্র’ ছবিতেও।

ইনস্টাগ্রামে খুবই জনপ্রিয় মৌনী(mouni roy instagram)।তার নানা খোলামেলা পোশাকের(mouni roy photo) ছবি ঘুম উড়িয়েছে ভক্তদের।

 

Exit mobile version