Wedding Pics: Mouni Roy Marries Suraj Nambiar In South Indian Ceremony

দক্ষিণী রীতিতে সাত পাকে বাঁধা পড়লেন মৌনী রায়, বিকেল সাত পাকে বাঁধা পড়বেন

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

দীর্ঘদিনের প্রেমিক সুরজ নাম্বিয়ারের সঙ্গে সাত পাকে বাঁধা পড়লেন বলিউডের বাঙালি কন্যা অভিনেত্রী মৌনী রায় (Mouni Roy Wedding Photo)। সাদা লাল পেড়ে শাড়ি, মাথায় সাদা ফুল। দক্ষিণী বিয়ের রীতি মেনে সুরজের গলায় মালা দিলেন মৌনী। মৌনীর স্বামী জন্মসূত্রে মালায়লি হওয়ায় অভিনেত্রী বিয়েটা সারলেন এই রীতি মেনেই। তবে শোনা গিয়েছে, বৃহস্পতিবার সকালে দক্ষিণী রীতি মেনে বিয়ে হলেও, বিকেল কিন্তু বাঙালি রীতি মেনেই ফের সাত পাকে বাঁধা পড়বেন মৌনী ও সুরজ।

ট্র্যাডিশনাল লাল পাড়ের সাদা কাঞ্জিবরম পরেছিলেন মৌনি। সঙ্গে টেম্পল জুয়েলারি। মাথায় বেঁধেছিলেন গজরা এবং সাজের সঙ্গে মেক আপও ছিল মানানসই। ক্রিম কালারের পাঞ্জাবির সঙ্গে সাদা ধুতি পরেছিলেন সূরজ।

আরও পড়ুন: ‘‌প্রতিশ্রুতি রাখতে ব্যর্থ বিজেপি’‌, তনুশ্রী- শ্রাবন্তীর পর টুইট করে দল ছাড়লেন বনি সেনগুপ্ত

মনমীত ও মিট ব্রোস ছাড়াও মৌনির বেশ কয়েকটি ফ্যান পেজ তাঁর বিয়ের ছবি ও ভিডিও শেয়ার করেছেন। বিয়েতে সুরজ পরেছিলেন বেজ রঙের একটি কুর্তা ও সাদা ধুতি। একটি ছবিতে মৌনির গলায় মঙ্গলসূত্র বেঁধে দিতে দেখা যাচ্ছে সুরজকে। মালাবদলের একটি ভিডিও এই মুহূর্তে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

 

View this post on Instagram

 

A post shared by The News Nest (@thenewsnest)

পাত্র বহুদিনের প্রেমিক দুবাইয়ের ব্যবসায়ী সুরজ নাম্বিয়ার। বেঙ্গালুরুর জৈন পরিবারের ছেলে সুরজ। ব্যবসা করেন দুবাইয়ে। অন্যদিকে কোচবিহারের রাজবংশী পরিবারের মেয়ে অভিনেত্রী। তাঁর বাবা কোচবিহার পুরসভার উচ্চপদস্থ কর্মচারী। মা অবসরপ্রাপ্ত শিক্ষিকা।

 

View this post on Instagram

 

A post shared by Arjun Bijlani (@arjunbijlani)

বুধবার হয়েছিল হলদি আর মেহেন্দির অনুষ্ঠান। বঙ্গতনয়ার ডেস্টিনেশন ওয়েডিং নিয়ে মজে রয়েছে সৈকত শহর গোয়া। এদিন মেহেন্দি অনুষ্ঠানে শাহরুখ খান এবং কাজল অভিনীত ‘দিলওয়ালে দুলহানিয়া লে যায়েঙ্গে’ গানে নাচতে দেখা যায়।

আরও পড়ুন: আজ বিয়ের পিঁড়িতে মৌনি রায়, হবু বর সূরজকে জড়িয়ে ধরে আদর বঙ্গ তনয়ার

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest