‘সুশান্ত, আমি আর সারা একসঙ্গে নেশা করতাম’, রিয়ার বিস্ফোরক স্বীকারোক্তি প্রকাশ্যে

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

আগামী ১৪ জুন সুশান্ত সিংহ রাজপুতের মৃত্যুবার্ষিকী। সেই দিনটি যত এগিয়ে আসছে, ততই আবার চর্চায় আসছে প্রয়াত অভিনেতার প্রসঙ্গ। সম্প্রতি বলিউড সংবাদমাধ্যমের হাতে উঠে এসেছে এক চাঞ্চল্যকর তথ্য। সংবাদমাধ্যমের দাবি, সুশান্ত মাদক মামলায় বয়ান লেখানোর সময় নাকি সারা আলি খানের নাম উল্লেখ করেছেন রিয়া চক্রবর্তী। প্রয়াত অভিনেতার প্রাক্তন প্রেমিকার দাবি, সারা নাকি তাঁকে গাঁজা এবং মদ্যপান করার কথা বলেছিলেন।

রিয়ার হাতে লেখা একটি বয়ানের প্রতিলিপি ছড়িয়ে পড়েছে নেটদুনিয়ায়।  তার সূত্র ধরেই, প্রকাশ্যে এসেছে এই খবর।  বয়ানের যে প্রতিলিপি নেটদুনিয়ায় ছড়িয়ে পড়েছে তাতে রিয়া ২০১৭ সালে হওয়া সারার সঙ্গে তাঁর হোয়াটসঅ্যাপ (Whatsapp) চ্যাটের কথা উল্লেখ করেছেন। রিয়া সেখানে জানিয়েছেন, সারা নিজের হাতে গাঁজার ছিলিম বানাতেন। বলতেন, নেশা করলে চাপমুক্ত থাকা যায়। আবার রিয়াকে নাকি সইফকন্যা জানিয়েছিলেন, আইসক্রিম ও গাঁজা একসঙ্গে খেলে শরীরের ব্যথা কমে। আর তিনি নিজেও শুটিংয়ের ক্লান্তি কমাতে তা করেন বলেও জানিয়েছিলেন সারা। রিয়ার বয়ান অনুযায়ী, সারা নিজের হাতে পাকানো গাঁজা সঙ্গে রাখতেন। রিয়া আবার সারার সঙ্গে একসঙ্গে কয়েকবার নেশা করেছেন বলেও জানান।

আরও পড়ুন: অনির্বাণের বলিউড যাত্রা! স্ক্রিন শেয়ার করবেন রানী মুখার্জির সঙ্গে

শুধু তাই-ই নয়, একটা সময় নাকি সারা-রিয়া এক সঙ্গে বসে এক কলকে থেকে গাঁজা টানতেন। মদ্যপানও করতেন একত্রে। সে কথারও উল্লেখ আছে রিয়ার রেকর্ড করা বয়ানে। আদৌ ঘটনাগুলি সত্যি? আদৌ রিয়া এই ধরনের কোনও বয়ান রেকর্ড করেছেন? নাকি সমস্তটাই অভিনেতার মৃত্যুবার্ষিকীকে ঘিরে নতুন করে জন্ম নেওয়া জল্পনা? এ সব প্রশ্নের এখনও কোনও সঠিক জবাব পাওয়া যায়নি।

গত বছর সুশান্ত কাণ্ডে সারা আলি খানকেও ডেকে পাঠায় এনসিবি। এনসিবি তরফে জানা যায়, সুশান্তের সঙ্গে সম্পর্কের কথা স্বীকার করেছেন সারা। জানিয়েছেন তাইল্যান্ড ট্রিপের কথাও। কিন্তু সে সময় সারা জানিয়েছিলেন, তিনি কখনও সখনও ধূমপান করে থাকলেও মাদক বা মারিজুয়ানা জাতীয় কিছু গ্রহণ করেননি কোনওদিন।

আরও পড়ুন: শ্রাবন্তীর সঙ্গে সংসার করতে চাই, আদালতে বললেন রোশন

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest