Site icon The News Nest

জন্মদিনে প্রিয়াঙ্কাকে ‘সিডাকটিভ’ ওয়াইন উপহার নিকের; দাম শুনলে চমকে যাবেন

Priyanka Chopra

রবিবার ছিল দেশি গার্লের জন্মদিন। এবছর প্রিয়াঙ্কার জন্মদিনের রঙ একটু ফিকে,বিয়ের পর প্রথমবার জন্মদিনের কেক কাটলেন স্বামীকে ছাড়া। কর্মসূত্রে আপতত লন্ডনে প্রিয়াঙ্কা, নিক রয়েছেন লস অ্যাঞ্জেলসে। হাজার মাইল দূরত্ব থাকলেও জন্মদিনে স্ত্রীকে পছন্দের উপহার পাঠাতে ভোলেননি নিক। রবিবার প্রিয়জনের উপহারে ভেসে গিয়েছেন পিগি চপস। তবে সবচেয়ে খাস উপহার পাঠিয়েছেন নিক। এদিন স্ত্রীকে, একটি ওয়াইন (Wine)-এর বোতল গিফট করেছেন নিক জোনাস।

সম্প্রতি ‘সিটাডেল’-এর শুটিংয়ের জন্য প্রিয়াঙ্কা আছেন লন্ডনে। নিক রয়েছেন মার্কিন মুলুকে। তাই এবারের জন্মদিন একসঙ্গে কাটাতে পারেননি তারকা যুগল। তবে সুইটহার্টকে উপহার পাঠাতে ভোলেননি নিক। ১৯৮২ শাঁতো মটন রোথসচিল্ড ওয়াইনের একটি বোতল পাঠিয়েছেন প্রিয়াঙ্কাকে। হ্যাঁ, ১৯৮২ সাল, মানে প্রিয়াঙ্কার জন্মের বছর। খুব ভেবেচিন্তে এই উপহার বেছেছেন নিক, তা বলার অপেক্ষা রাখে না।

ওয়াইন বোতলটির দাম কত জানলে চমকে যাবেন? ৭৫০ মিলি লিটারের ওয়াইন বোতলটির ভারতীয় মুদ্রায় মূল্য ১,৩১,৩৭৫ টাকা। শাঁতো মটন রোথসচিল্ডকে বলা হয় বিশ্বের অন্যতম বিরল ওয়াইন। ওয়াইন বিশেষজ্ঞরা বলেন, এই ওয়াইন থেকে পাওয়া যায় জিঞ্জার ব্রেড, মিন্ট, পাকা ফল, ব্ল্যাক কারেন্ট, বিলবেরি, দারচিনি, টোস্ট ও মোকার সুবাস। ওয়াইনটি নাকি সিডাকটিভ। এর রং গাঢ় ও গভীর। ঠিক নিক-প্রিয়াঙ্কার প্রেমের মতো!

স্বামীর কাছ থেকে এমন উপহার পেয়ে আনন্দে আত্মহারা প্রিয়াঙ্কা। ইনস্টাগ্রামে সাদা ফুল দিয়ে সাজানো টেবিলে রাখা ওই বোতল এবং পাশে গ্লাসে রাখা রেড ওয়াইনের ছবি পোস্ট করে প্রিয়াঙ্কা লিখেছেন ‘লাভ ইউ নিক জোনাস’!

 

Exit mobile version