AbRam নাকি শাহরুখের বড় ছেলে আরিয়ানের পুত্র! জবাবে যা বলেছিলেন SRK

‘টেড টক’-এ শাহরুখ বলেন, ‘চার বছর আগে আমি আর গৌরী আমাদের তৃতীয় সন্তানকে পৃথিবীতে নিয়ে আসার সিদ্ধান্ত নিয়েছিলাম। কিন্তু নেটিজেনদের একটা অংশে নাকি দাবি করছে, আমার প্রথম সন্তান আরিয়ানের ঔরসে জন্ম হয়েছে আব্রামের।
Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

আজ শাহরুখ-গৌরীর কনিষ্ঠ সন্তান, আব্রাম (AbRam) ৮ পূর্ণ করল। তিন সন্তানকে নিয়ে সুখের সংসার শাহরুখ-গৌরীর। জন্ম থেকেই শাহরুখের ছোট ছেলেকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় আগ্রহের শেষ নেই।তবে আব্রামের জন্মের পর থেকেই নানা রকম কটাক্ষ, সমালোচনার মুখেও পড়েছেন তারকা দম্পতি। আব্রাম নাকি শাহরুখ-গৌরীর বায়োলজিক্যাল সন্তান নয় । সে নাকি আরিয়ানের পুত্র এমনই যুক্ত খাড়া করবার চেষ্টা করেছেন অনেকে।

এ কথা এক্কেবারে সত্য, সারোগেসির মাধ্যমে তৃতীয় সন্তানের বাবা-মা হয়েছেন শাহরুখ-গৌরী। বেশ কয়েক বছর ধরে চেষ্টা পরেও সন্তান ধারণ করতে না পারায় সীমা খান (সোহেল খান পত্নী) গৌরীকে IVF-এর মাধ্যমে সন্তানের জন্ম দেওয়ার পরামর্শ দিয়েছিলেন।

আরও পড়ুন :  ‘দুয়ারে ত্রাণ’ নিয়ে যাচ্ছে রাজ্য, আপাতত বরাদ্দ ১০০০ কোটি, জানালেন মমতা

২০১৩-র মে মাসে জন্ম হয়েছিল আব্রামের। এই স্টার কিডের জন্ম নিয়ে সোশ্যাল মিডিয়ার বড় অংশের দাবি ছিল নায়কের বড় ছেলে আরিয়ানের ঔরসেই নাকি হয়েছে আরিয়ানের। এক রোমানিয়ান মহিলার সঙ্গে সম্পর্কে জড়ান আরিয়ান। এই সম্পর্কেরই নাকি ‘ফসল’ আব্রাম। এই গুজব নিয়ে ২০১৭ সালের টেড-টকে মুখ খুলেছিলেন বাদশা।

‘টেড টক’-এ শাহরুখ বলেন, ‘চার বছর আগে আমি আর গৌরী আমাদের তৃতীয় সন্তানকে পৃথিবীতে নিয়ে আসার সিদ্ধান্ত নিয়েছিলাম। কিন্তু নেটিজেনদের একটা অংশে নাকি দাবি করছে, আমার প্রথম সন্তান আরিয়ানের ঔরসে জন্ম হয়েছে আব্রামের। তখন আরিয়ানের বয়স ছিল ১৫। …একটা ভুয়ো ভিডিয়োও দেখা যাচ্ছে। যেখানে আরিয়ান নাকি  কোনও এক রোমানিয়ান মহিলাকে পাশে বসিয়ে গাড়ি চালাচ্ছে। আমরা সপরিবার এই ঘটনায় খুব বিরক্ত। আরিয়ানের বয়স এখন ১৯, এসব দেখে ওর এতটাই খারাপ অবস্থা, যে ওকে আজকাল কেউ হ্যালো বললে, ও প্রথমেই তাঁকে বলছে, বিশ্বাস করুন আমার কোনও ইউরোপিয়ান ড্রাইভিং লাইসেন্সই নেই।’

মাত্র ৩৪ সপ্তাহে সারোগেসির মাধ্যমে জন্ম হয়েছিল আব্রামের, তখন তাঁর ওজন ছিল মাত্র ১.৫ কেজি। এরপর দীর্ঘ এক মাস হাসপাতালে ছিল সে। ছেলের জন্মকে ঘিরে তৈরি বিতর্ক কষ্ট দিয়েছে শাহরুখ-গৌরীকে। সে কথা বহুবার জানিয়েছেন বাদশা।

২০১৪ সালে পিটিআইকে দেওয়া সাক্ষাৎকারে অভিনেতা জানিয়েছিলেন, ‘আমার এই কেরিয়ারে এই জিনিসটা খুব বিচলিত করে আমাকে। আমার সন্তান যে অসুস্থ যখন যে জন্মেছে, এবং সেটা নিয়ে একটা ইস্যু তৈরি করা হচ্ছে। এটা খুব বিশ্রী। আমি মুভি স্টার, আমাকে তুলোধনা করুন। তবে আমার সন্তানদের নিয়ে সমালোচনা নয়’।

আব্রামের জন্মের সময় হবু সন্তানের লিঙ্গ নির্ধারণ করিয়েছেন শাহরুখ-গৌরী, সেই নিয়ে বিতর্কও তৈরি হয়েছিল। তবে এই খবরকে ভুয়ো ও ভিত্তিহীন বলে উড়িয়ে দিয়েছিলেন তারকা দম্পতি।

আরও পড়ুন : ইউটিউবে দর্শক বাড়াতে বেলুনে কুকুর উড়িয়ে ধৃত যুবক

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest