When the shoot started for 'Khela Jokhon', Arjun and Mimi tied the knot again

Khela Jokhon: শ্যুট শুরু ‘খেলা যখন’-এর, ফের জুটি বাঁধলেন অর্জুন – মিমি

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

আড়াই বছর অপেক্ষার পর অবশেষে শুরু হল ‘খেলা যখন’-এর শ্যুটিং ৷ প্রথম দিনের শ্যুটিঙের ছবি শেয়ার করেছেন মিমি চক্রবর্তী (Mimi Chakraborty)৷ তাঁর এবং পরিচালক অরিন্দম শীলের ছবি শেয়ার করে মিমি ক্যাপশনে লিখেছেন, ‘‘অবশেষে প্রথম দিন ৷ এর জন্য অপেক্ষা করতে হয়েছে আড়াই বছর ৷ বরাবরের মতো আপনাদের ভালবাসা ও আশীর্বাদ চাই৷’’

সেই ছবিতে দেখা যাচ্ছে অরিন্দমের সঙ্গে ক্ল্যাপস্টিক নিয়ে দাঁড়িয়ে মিমি। ক্ল্যাপে লেখা ‘খেলা যখন’, সিন নম্বর ‘১’। মিমির লুক অত্যন্ত সাজামাঠা, পরনে তাঁর কলার দেওয়া সর্ষে রঙের থ্রি কোয়ার্টার কুর্তি। বাঁ-হাঁতে কালো ব্যান্ডের ঘড়ি। একটু নামিয়ে পনিটেল করা চুলে। অরিন্দম ও মিমি – দু’জনের মুখই গম্ভীর। দেখে বোঝাই যাচ্ছে, চরিত্রটি আত্মস্থ করার চেষ্টা করছেন মিমি। কাজের যে বিপুল চাপ তা অরিন্দমের গাম্ভীর্য দেখেই স্পষ্ট বোঝা যাচ্ছে।

 

View this post on Instagram

 

A post shared by Mimi (@mimichakraborty)

ছবিতে মিমি ছাড়াও গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন পরমব্রত চট্টোপাধ্যায়। এর আগে রাজ চক্রবর্তীর ‘প্রলয়’ ছবিতে অভিনয় করেছেন মিমি-পরমব্রত। ‘খেলা যখন ‘ ছবিতে তাঁরা বিবাহিত দম্পতির চরিত্রে অভিনয় করবেন। ছবিতে এই প্রথম অরিন্দম শীলের পরিচালনায় কাজ করবেন পরমব্রত। কোমা থেকে বেরিয়ে আসে ছবির নায়িকা। তাঁর স্বামী খুবই যত্নবান ও শ্বশুরবাড়ির সদস্যরা ভাল। কিন্তু খুব তাড়াতাড়ি সে উপলব্ধি করে, চারপাশে যা কিছু সে দেখছে, ততটাও সরল ও সোজা নয়। অরিন্দম জানিয়েছেন, ছবিটি তিনি আমেরিকান পরিচালক কোয়েন্টিন ট্যারান্টিনোকে উৎসর্গ করেছেন। বলিউড ছবি ‘আন্ধাধুন’ ও ‘বাদলাপুর’-এর চিত্রনাট্যকার অরিজিৎ বিশ্বাস যৌথভাবে অরিন্দমের সঙ্গে ছবির গল্প ও চিত্রনাট্য লিখেছেন।

আরও পড়ুন: আজই সাত পাক ঘুরতে চলেছেন অনিল কাপুরের ছোট মেয়ে রিয়া কাপুর! পাত্র কে জানেন?

শুরুতে জানা গিয়েছিল বলিউডের বাঙালি অভিনেত্রী সায়নী গুপ্ত মুখ্য নারী চরিত্রে অভিনয় করবেন ছবিতে। কিন্তু পরবর্তীকালে সায়নীকে সরিয়ে মিমিকে কাস্ট করা হয়। পরমব্রতর জায়গাতেও প্রথমে অনির্বাণ ভট্টাচার্য ও আবীর চট্টোপাধ্যায়ের কথা ভাবা হয়েছিল। কিন্তু শেষমেশ পরমব্রতই ছবিটি করছেন। ছবিতে অন্যান্য চরিত্রে অভিনয় করছেন ঋদ্ধিমা ঘোষ, জুন মালিয়া, হর্ষ ছায়া, অর্ণ মুখোপাধ্যায়, তনুশ্রী শঙ্কর। প্রতিবারের মতো এবারও বিক্রম ঘোষই অরিন্দমের এই ছবির সঙ্গীত ও আবহসঙ্গীতের গুরুদায়িত্বে আছেন।

এই ছবিতে মিমি চক্রবর্তীর সঙ্গে দেখা যাবে অর্জুন চক্রবর্তীকে। ‘গানের ওপারে’, ‘বাপি বাড়ি যা’, ‘ক্রিসক্রস’-এর পর আবার একসঙ্গে বড় পর্দায় দেখা যাবে এই জুটিকে।

আরও পড়ুন: অবশেষে বিয়ে নিয়ে আপডেট দিলেন অঙ্কুশ, কী প্রতিক্রিয়া Oindrila Sen-এর?

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest