When will KGF 2 be released? Yash himself gave a big updatea

কবে মুক্তি পাচ্ছে ‘কেজিএফ ২’? বড়সড় আপডেট দিলেন যশ নিজেই

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

অবশেষে জানা গেল ‘কেজিএফ চ্যাপ্টার ২’ মুক্তির নতুন দিনক্ষণ।আগামী বছর ১৪ এপ্রিল মুক্তি পাচ্ছে বহু প্রতীক্ষিত এই ছবি। ২০১৮তে ‘কেজিএফ চ্যাপ্টার ওয়ান’ মুক্তির পর থেকেই প্রচারে ছিল ছবির দ্বিতীয় পর্ব।২০১৯এ ‘কেজিএফ ২’-এর কাস্টিং পর্ব মিটলেও করোনা পরিস্থিতির জন্য শ্যুটিংই শেষ করতে পারেননি পরিচালক প্রশান্ত নীল।অবশেষে গত বছরের শেষ পর্বে ছবির শ্যুটিং শেষ করেন তিনি।

ছবিটির নতুন পোস্টার শেয়ার করে হোমেবল ফিল্মস ছবি মুক্তির তারিখ ঘোষণা করেন। পোস্টার শেয়ার করে ক্যাপশনে লেখা হয়, ‘আজকের অনিশ্চয়তা কেবল আমাদের সংকল্পকে বিলম্বিত করবে, কিন্তু প্রতিশ্রুতি অনুযায়ী কাজ হবে। ১৪ এপ্রিল ২০২২ সালে বড় পর্দায় আসছি আমরা।’

আরও পড়ুন: Kaun Banega Crorepati 13: ৫টি বড় পরিবর্তন! প্রথম সপ্তাহেই থাকছেন সৌরভ, শেহবাগ?

‘কে জি এফ চ্যাপ্টার ২’ ছবিতে খলনায়ক অধীরার চরিত্রে দেখা যাবে বলিউড তারকা সঞ্জয় দত্তকে। অভিনেত্রী রবিনা টন্ডনকে দেখা যাবে ভারতের কাল্পনিক প্রধানমন্ত্রী রমিকা সেনের চরিত্রে। এছাড়াও ছবিতে অন্যান্য মুখ্য চরিত্রে প্রকাশ রাজ, অনন্ত নাগ, শ্রীনিধি শেট্টি প্রমুখদের দেখা যাবে। এমনিতেই গত বছরে সঞ্জয় দত্ত ও রবিনা টন্ডনের লুক রিলিজ হতেই শোরগোল ফেলেছিল অনুরাগীদের মধ্যে।

অন্যদিকে একই দিনে মুক্তি পাচ্ছে প্রভাসের ‘সালার’ ছবিটিও। এই ছবিরও পরিচালক প্রশান্ত নীল। ছবিতে দক্ষিণী সুপারস্টার প্রভাসের বিপরীতে দেখা যাবে অভিনেত্রী শ্রুতি হাসানকেও। কিছুদিন আগেই ছবির দ্বিতীয় দফার শ্যুটিং শেষ হয়েছে।

এদিকে গুঞ্জন উঠেছে ১০০ কোটি টাকাতে স্যাটেলাইট স্বত্ব বিক্রি হয়েছে মুক্তির অপেক্ষায় থাকা ‘কেজিএফ: চ্যাপ্টার ২’ এর। তবে সেটি নিয়ে কারো তরফ থেকেই কোন ঘোষণা আসেনি। তবে বড় দানে যে এই ছবির স্বত্ব বিক্রি হয়েছে, সেটি নিয়ে আর বলার অপেক্ষা রাখে না!

আরও পড়ুন: Bigg Boss 15: বিগবসে এ বার রেখাও! মঞ্চ ভাগ করে নেবেন সলমন খানের সঙ্গে

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest