দু’বার বিয়ে, একাধিক লিভ ইন… এবার কি তৃতীয়বার বিয়ের পিঁড়িতে বসছেন কমল হাসান?

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

ওয়েব ডেস্ক: অভিনেতা, পরিচালক, চিত্রনাট্যকার, প্রযোজক, গায়ক এবং গীতিকার। ইন্ডাস্ট্রিতে বহু পরিচয় কমল হাসানের। তামিল বিনোদন দুনিয়ার পাশাপাশি তিনি দাপটের সঙ্গে শাসন করেছেন বলিউডও।

রিপোর্টে প্রকাশ, বিশ্বরূপম অভিনেত্রী পূজা কুমারের সঙ্গে ডেট করছেন কমল হাসান। শ্যুটিংয়ের সময় তো বটেই,কাজের পরও বিভিন্ন জায়গায় একসঙ্গে দেখা যাচ্ছে কমল হাসান এবং পূজা কুমারকে। এমনকী, কমল হাসানের বাড়ির পার্টিতেও পূজা কুমারকে দেখা যায়। অন্তর্জালে তাঁদের ছবি ছড়াতেই জোর শোরগোল শুরু হয়। পরপর দুই স্ত্রীর সঙ্গে বিচ্ছেদর পর এবার কি ফের নতুন করে সম্পর্কে জড়ালেন দক্ষিণের এই সুপারস্টার! তা নিয়ে শুরু হয়েছে জোর শোরগোল।

প্রসঙ্গত বিশ্বরূপমের পাশাপাশি উত্তমা ভিলেন-সহ বেশ কয়েকটি সিনেমায় একসঙ্গে অভিনয় করতে দেখা গিয়েছে কমল হাসান এবং পূজা কুমারকে। ফলে শ্যুটিং করতে করতেই তাঁদের সম্পর্কের সূত্রপাত বলে মনে করছেন অনেকে।

আরও পড়ুন: মুম্বইয়ে আটকে আছেন? এই নম্বরে ফোন করুন… আপনাকে বাড়ি পৌঁছে দেবেন সোনু সুদ!

অতীতের নায়িকা শ্রীবিদ্যা, নৃত্যশিল্পী বাণী গণপতি, অভিনেত্রী সারিকা থেকে সিমরন বাগ্গা অথবা গৌতমী— বিভিন্ন সময়ে ঘনিষ্ঠ হয়েছেন তাঁর। তাঁদের মধ্যে বিয়ে করেছিলেন বাণী এবং সারিকাকে। দুজনের সঙ্গেই বিচ্ছেদ হয়ে যায়।

২০০১ সালে একটি ছবির শুটিঙের সময় বয়সে ২২ বছরের ছোট সিমরনের সঙ্গে কমল হাসানের সম্পর্ক নিয়ে গুঞ্জন শোনা যায়। তবে তাঁদের সম্পর্ক বেশি দিন স্থায়ী হয়নি। ২০০৩ সালে সিমরন বিয়ে করেন তাঁর ছোটবেলার বন্ধু দীপককে। এর পর কমল হাসান দীর্ঘদিন গৌতমীর সঙ্গে লিভ ইন সম্পর্কে ছিলেন। তার আগে গৌতমীর প্রথম স্বামী ছিলেন শিল্পপতি সন্দীপ ভাটিয়া। ১৩ বছর পরে ২০১৬ সালে ভেঙে যায় তাঁদের সম্পর্ক।

এক সাক্ষাৎকারে কমল হাসান বলেছিলেন, তিনি বিয়ে নামক প্রতিষ্ঠানে বিশ্বাস করেন না। তিনি যে দু’বার বিয়ে করেছিলেন, রাজি হয়েছিলেন প্রেমিকার সামাজিক পরিচিতির কথা ভেবেই।

আরও পড়ুন: জীবনের প্রথম শর্টফিল্ম, ‘নটখট’-এর ফার্স্ট লুক সামনে আনলেন বিদ্যা

Gmail 3

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest