Why Mega Ogo Nirupama Will end so Soon

Ogo Nirupama: টিআরপি এক্কেবারে তলানিতে, অগস্টে শেষ সম্প্রচার ‘ওগো নিরুপমা’-র

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

টিআরপির লড়াইয়ে প্রতিদ্বন্দ্বী চ্যানেলের তুলনায় অনেকখানি পিছিয়ে পড়েছে স্টার জলসা। চলতি সপ্তাহের রিপোর্ট কার্ডে তেমনই ইঙ্গিত। গত কয়েক মাস ধরেই এই চ্যানেলের ঝুলিতে রয়েছে একঝাঁক নতুন সিরিয়াল। ‘মন ফাগুন’, ‘শ্রীকৃষ্ণভক্ত মীরা’, ‘ধুলোকণা’-র মতো সিরিয়াল আসছে স্টার জলসার পর্দায়। অবশেষে চ্যানেলে বড় রদবদলের কিছুটা ছবি পরিষ্কার হয়েছে।

মানালি মণীষা দে এবং ইন্দ্রাশিস রায়ের টেলিভিশনে কামব্যাক হতে চলেছে ‘ধুলোকণা’র সঙ্গে, আর ম্যাজিক মোমেন্টস প্রযোজনা সংস্থার নতুন ধারাবাহিকের কাঁধে গুরু দায়িত্ব বর্তেছে। আগামী ১৯শে জুলাই থেকে রাত ৮-টায় সম্প্রচারিত হবে এই ফ্যামিলি ড্রামা। অর্থাত্ স্টার জলসার মাত্র তিন মাস পুরোনো শো বরণ প্রাইমটাইমে জায়গা হারাল। বিতর্কের সঙ্গেই শুরুটা হয়েছিল এই শো-এর। মোহরের জায়গায় ‘মিঠাই’-কে টেক্কা দিতে চ্যানেল তুরুপের তাস করেছিল নতুন জুটিকে। কিন্তু লড়াইয়ে এঁটে উঠতে পারেনি ‘বরণ’। ‘মিঠাই’-এর রাজত্বকে চ্যালেঞ্জ জানাতে তাই এবার স্টারের বাজি ‘ধুলোকণা’।

আরও পড়ুন: সাতপাকের অপেক্ষায়, দেখুন Rahul Vaidya এবং Disha Parmar-র গায়ে হলুদ ও মেহেন্দির ছবি

১৯-শে জুলাই থেকে বরণ চলে আসছে বিকালের স্লটে। ‘ওগো নিরুপমা’র জায়গায় বিকাল ৫.৩০-টায় দেখা যাবে বরণ। তবে কি শেষ হচ্ছে ওগো নিরুপমা? খবরের সত্যতায় সিলমোহর দিয়েছেন প্রযোজনা সংস্থার কর্ণধার স্নিগ্ধা বসু। নেপথ্য কারণ হিসেবে স্নিগ্ধা মূলত দায়ী করেছেন টিআরপি রেটিং নম্বরকে। তাঁর মতে, ‘‘শুরুতে নিরুপমা ৫.২ রেটিং নম্বরও দিয়েছে। কিন্তু সেই মান ধরে রাখতে পারেনি।’’ প্রসঙ্গত, এত দিন বিকেল সাড়ে পাঁচটার স্লটে দেখানো হত ধারাবাহিকটি। প্রযোজকের দাবি, সেখানে আরও বেশি রেটিং আশা করেছিলেন চ্যানেল কর্তৃপক্ষ এবং প্রযোজনা সংস্থা। ধারাবাহিক সেই জায়গায় ব্যর্থ হওয়ায় সম্মিলিত ভাবেই এই সিদ্ধান্ত নেওয়া হচ্ছে।

‘ওগো নিরুপমা’-র হাত ধরে মঞ্চ ছেড়ে পর্দায় পা রেখেছিলেন অর্কজা আচার্য। ধারাবাহিকে এই মুহূর্তে তিনি দ্বৈত চরিত্র ‘নিরুপমা’ এবং ‘সংযুক্তা’। এমন গুরুত্বপূর্ণ অংশে বন্ধ হয়ে যাচ্ছে ধারাবাহিকটি। কোথায় খামতি ছিল? স্নিগ্ধার কথার সুর অভিনেত্রীর গলাতেও। আক্ষেপ করেছেন তিনিও, মঞ্চ থেকে এই ধারাবাহিক তাঁকে পর্দার জনপ্রিয়তার স্বাদ দিয়েছে। সময় পরিবর্তন হওয়ার পরেও টিম ‘ওগো নিরুপমা’ ভেবেছিল, ধারাবাহিক চলবে নিজের গতিতে। বন্ধের খবর শোনার পর থেকে বাকিদের মতো মুষড়ে পড়েছেন তিনিও।সম্ভবত ১ অগস্ট শেষ সম্প্রচার।

আরও পড়ুন: ধর্ষণে অভিযুক্ত T-Series সংস্থার ম্যানেজিং ডিরেক্টর Bhushan Kumar, দায়ের FIR

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest