With Yash, Nusrat returned home from the hospital with four-day-old Yishaan

সঙ্গে যশ, চার দিনের Yishaan-কে নিয়ে হাসপাতাল থেকে বাড়ি ফিরলেন নুসরত

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

সোমবার হাসপাতাল থেকে বাড়ি ফিরলেন অভিনেত্রী নুসরত জাহান(Nusrat Jahan)। গত বৃহস্পতিবার কলকাতার এক বেসরকারি হাসপাতালে পুত্র সন্তানের জন্ম দিয়েছিলেন নুসরত জাহান। খবর ছিল, নবজাতকের বেশ কিছু পরীক্ষা করা হবে। সেই পরীক্ষাগুলির রিপোর্ট ঠিক এলে গত রবিবারই হাসপাতাল থেকে ছাড়া পাওয়ার কথা ছিল মা এবং ছেলের। কিন্তু এক দিন পর অর্থাৎ সোমবার হাসপাতাল থেকে বাড়ি ফিরলেন নুসরত এবং তাঁর সদ্যোজাত।

হাসপাতালের বাইরে রাখা কালো কাচ দেওয়া গাড়িতে উঠে গেলেন তিনি। সঙ্গে ছিলেন যশ দাশগুপ্ত। তাঁর কোলেই ছিল নুসরতের সদ্যোজাত।হাসপাতাল থেকে ছাড়ার আগে মা এবং ছেলেকে দেখেন চিকিৎসক। সোমবার সকালেই নুসরতকে হাসপাতাল থেকে ছাড়ার যাবতীয় কাগজপত্র গুছিয়ে রেখেছিলেন তাঁরা।

আরও পড়ুন: Sonu Sood: কেজরিওয়াল সরকারের ব্রান্ড অ্যাম্বাসাডর গরিবের ‘মসিহা’ সোনু সুদ

জানা গিয়েছিল নুসরতের শিশুর বেশ কয়েকটি পরীক্ষা করানো হবে। থাইরয়েড, ক্যালসিয়াম, বিলিরুবিন-সহ বাকি পরীক্ষার ফল ঠিক এলেই মা এবং সন্তানকে ছেড়ে দেওয়া হবে বলে জানা গিয়েছিল। জন্মের পর থেকেই শিশুকে স্তন্যপান করাচ্ছেন নুসরত। জন্মের সময় শিশুর ওজন ছিল ২.৯ কেজি। হাসপাতাল সূত্রে খবর, ছেলেকে নার্সারিতে রাখতে দেননি সাংসদ-তারকা। জন্মের পর থেকেই তাঁকে নিজের কাছে নিজের বিছানায় রেখেছিলেন তিনি।

বুধবার রাতে সন্তানকে জন্ম দিতে হাসপাতালে ভর্তি হন নুসরত। সঙ্গে ছিলেন বিশেষ বন্ধু যশ দাশগুপ্ত। গত রবিবারও হাসপাতালে একসঙ্গেই ছিলেন তাঁরা। মুখে কিছু না বলেও নুসরত ইনস্টাগ্রাম স্টোরির মাধ্যমেই তা স্পষ্ট করে দিয়েছিলেন।

আরও পড়ুন: মাদক-কাণ্ডে মুম্বইয়ের বাড়ি থেকে গ্রেফতার বলিউড অভিনেতা Armaan Kohli

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest