Site icon The News Nest

১১ ডিসেম্বর ‘হইচই’এ হতে চলেছে ‘ড্রাকুলা স্যার’-এর ওয়ার্ল্ড প্রিমিয়ার

draqula

এবার সিনেমাপ্রেমীদের ঘরে পৌঁছে যেতে চলেছেন ‘ড্রাকুলা স্যার’-এর অমল আর মঞ্জরী। সৌজন্যে ওয়েব প্ল্যাটফর্ম ‘হইচই’-এর ওয়ার্ল্ড প্রিমিয়ার। ১১ ডিসেম্বর ‘হইচই’-এ দেখা যাবে অনির্বাণ-মিমি অভিনীত ‘ড্রাকুলা স্যার’ ছবিটি। আর একথা নিজেই জানিয়েছেন ‘মঞ্জরী’।

প্রিমিয়ারের তারিখ ঘোষণা করা হল মিমি চক্রবর্তীর একটি ভিডিয়োর মাধ্যমে। মেকআপ রুমে বসে রয়েছেন অভিনেত্রী। মিমি থেকে তিনি ধীরে ধীরে হয়ে উঠছেন মঞ্জরী। কালো ব্লাউজ ও সাদা শাড়িতে অপরূপ লাগছে তাঁকে। তাঁর কথায়, ‘‘মঞ্জরী ও অমলের কেমিস্ট্রিটা একদম অন্য রকমের।’’

আরও পড়ুন: ঢালিউডে অভিষেক দেবের, মুক্তি পেল ‘কমান্ডো’ র পোস্টার

প্রাথমিক স্কুলের এক জন ছাপোষা শিক্ষক কী ভাবে ‘ড্রাকুলা স্যার’ হয়ে উঠছেন, কী ভাবে তিনি স্বাধীনতার জন্য লড়াই করছেন, মঞ্জরী ও অমলের গল্পের মোড় কোন দিকে যাচ্ছে— এ সমস্ত প্রশ্নের উত্তর মিলবে ১১ তারিখ। তত দিন, মঞ্জরীর এইটুকু সংলাপই যথেষ্ট, ‘‘ভালবাসে অনেকে, কিন্তু ভালবাসার মাশুল গোনে ক’জন।’’ অনির্বাণ ছাড়া এই ছবিতে রয়েছেন কাঞ্চন মল্লিক, বিদীপ্তা চক্রবর্তী, রুদ্রনীল ঘোষ, সায়নী ঘোষ, সামিউল আলম, সুপ্রিয় দত্ত প্রমুখ।

‘ড্রাকুলা স্যার’ শুধুমাত্র অমল-মঞ্জরীর ভালোবাসার গল্প নয়। এই ছবির মাধ্যমে রূপক অর্থে অনেক কথাই তুলে ধরেছেন পরিচালক দেবালয় ভট্টাচার্য। পরিচালক দেবালয় ভট্টাচার্য এই ছবির মাধ্যমে বাংলা ছবির দুনিয়ায় এক নতুন ঘরানা তৈরি করলেন বললেও ভুল হয় না। ছবিতে দেশীয় গন্ধের পাশাপাশি পাশ্চাত্যের সিনেমার ধরনও রয়েছে।

আরও পড়ুন: রঙ্গমঞ্চের ম্যাজিক্যাল টাচে সেজে উঠল রিসেপশনের ভেন্যু! দেখুন, অনির্বাণ-মধুরিমার রিসেপশনের ছবি

 

Exit mobile version