Site icon The News Nest

Pori Moni: বেবিমুনে অন্তরঙ্গ পরীমণি-রাজ! ঠোঁটে ডোবালেন ঠোঁট, দেখুন ছবি…

WhatsApp Image 2022 05 08 at 4.52.47 PM

ঢাকাই সিনেমার বহুল আলোচিত নায়িকা পরীমণি। সিনেমার পাশাপাশি ব্যক্তিগত জীবন নিয়েও তিনি সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ এক্টিভ। বিয়ের পর কোথায় যাচ্ছেন, কী করছেন—এসব ছবি শেয়ার করে ভক্তদের জানান দিচ্ছেন পরীমণি।ঈদ উপলক্ষে স্বামী রাজকে নিয়ে কক্সবাজারে গিয়েছেন পরীমণি। সেখানকার আনন্দের ভাগ শেয়ার করছেন ভক্তদের সঙ্গে। নিজেদের হোটেল বেডরুমের ছবি, সৈকতের ছবি সবই সামাজিক যোগাযোগমাধ্যমে শেয়ার করছেন রাজ-পরী।

কক্সবাজারে এই ছুটি কাটানোকে পরী আর রাজের ‘বেবিমুন’ বলা যেতেই পারে। ফুল দিয়ে সাজানো খাটে কি আরও একবার ফুলশয্যা হল? প্রশ্ন তুলেছে সোশ্যাল মিডিয়ার অনুরাগীরা। সাথে কেউ কেউ তো কটাক্ষও করেছেন মা হওয়ার আগেও ‘আদিখ্যেতা গেল না’ বলে! যদিও নায়িকা সেসবে পাত্তা না দিয়ে ছুটিয়ে উপভোগ করছেন স্বামীর সঙ্গ।

আরও পড়ুন: Koffee With Karan: প্রতি সিজন জুড়েই বিতর্ক! তা সত্ত্বেও বন্ধ হয়ে গেল ‘কফি উইথ করণ’

কালো-সাদা ম্যাক্সি ড্রেস থেকে বেরিয়ে আছে বুকের খাঁজ! হাতে একগুচ্ছ ফুল পরীমনিকে যে রাজ দিয়েছেন উপহার হিসেবে বোঝাই যাচ্ছে। খাটে শুয়ে-বসে, পরদার পিছনে লুকোছুরি খেলে ছবিগুলি তুলেছেন তিনি।

এর আগে, নায়িকা তার ফেসবুক পাতায় পোস্ট করেন কিছু রোমান্টিক ছবি। যেখানে দেখা গেছে, সমুদ্রের তীরে দাঁড়িয়ে পরম আদরে একে-অপরকে জড়িয়ে আছেন রাজ-পরী। আবার চুম্বনরত অবস্থায়ও ক্যামেরাবন্দি হয়েছেন তারা।

সম্প্রতি ইনস্টাগ্রাম-ফেসবুকে নায়িকা নিজেই প্রকাশ করলেন বেবি বাম্পের ছবি। হালকা লিপস্টিক, চোখে চশমা, পরনে সবুজ গাউন। ১০ জানুয়ারি (সোমবার) হঠাৎ অন্তঃসত্ত্বা হওয়ার খবর দেন পরীমণি। একই সঙ্গে জানান, তরুণ অভিনেতা শরিফুল রাজকে বিয়ে করেছেন তিনি। এর আগে, গত বছরের ১৭ অক্টোবর গোপনে তারা বিয়ে করেন বলেন জানান এ নায়িকা।

আরও পড়ুন: Nusrat Jahan: এ নাকি সাংসদ! কমলা ব্রা পরে ছবি দিতেই ট্রোলড নুসরত

Exit mobile version