করোনা আবহে বলিউডে বাজল বিয়ের সানাই। সাত পাকে বাঁধা পড়লেন অভিনেত্রী ইয়ামি গৌতম (Yami Gautam)। ‘উরি: দ্য সার্জিক্যাল স্ট্রাইক’ ছবির পরিচালক আদিত্য ধরের সঙ্গে গাঁটছড়া বাঁধলেন ইয়ামি। টুইট করে নিজেই সুখবর দিয়েছেন অভিনেত্রী।

বিয়ের প্রথম ছবি পোস্ট করে ইয়ামি সোশ্যাল মিডিয়ায় দেওয়ালে রুমি-র একটি উদ্ধৃতি শেয়ার করে নেন। লেখেন- ‘তোমার আলোয় আমি শিখেছি ভালোবাসা কাকে বলে’। নবদম্পতি নিজেদের যৌথ বিবৃতিতে জানিয়েছেন, ‘আমাদের পরিবারের আর্শীবাদ নিয়ে আজ একদম ব্যক্তিগত এক অনুষ্ঠানের মাধ্যমে আমরা বিয়ের পর্ব সারলাম আজকে। আমরা খুব ব্যক্তিগত মানুষ, এই খুশির দিনটা আমাদের কাছের মানুষজনের সঙ্গেই ভাগ করে নিলাম। ভালোবাসা আর বন্ধুত্বের এই নতুন সফরে আপনাদের সকলের ভালোবাসা, আর্শীবাদ ও শুভেচ্ছা একান্ত কাম্য’।

আরও পড়ুন: মিঠাই অপ্রতিরোধ্য! রাসমণিকে টেক্কা দিয়ে এগিয়ে গেল খুড়কুটো, রইল TRP তালিকা

সোশ্যাল মিডিয়ায় নবদম্পতিতে শুভেচ্ছা আর ভালোবাসায় ভরিয়ে দিচ্ছে অনুরাগীরা। শুভেচ্ছা জানিয়েছেন, জ্যাকলিন ফার্নান্দিজ, বিক্রান্ত মেসি, সোনাক্ষী সিনহা, দিয়া মির্জা, কার্তিক আরিয়ানরা।

 

View this post on Instagram

 

A post shared by Yami Gautam (@yamigautam)

‘ভিকি ডোনার’ ছবি দিয়ে বলিউডে পথচলা শুরু ইয়ামির। আয়ুষ্মান খুরানার সঙ্গে স্ক্রিন শেয়ার করতে দেখা গিয়েছিল তাঁকে। একের পর এক ছবিতে দেখা গিয়েছে ইয়ামিকে। সেই সূত্রেই ‘উরি: দ্য সার্জিক্যাল স্ট্রাইক’ ছবির পরিচালক আদিত্যর সঙ্গে বন্ধুত্ব। ধীরে ধীরে দু’জনের মধ্যে ঘনিষ্ঠ সম্পর্ক তৈরি হয়। এক সময় একসঙ্গে জীবন কাটানোর সিদ্ধান্ত নিয়ে ফেলেন। তবে ইয়ামি ব্যক্তিগত জীবনকে কখনওই সোশ্যাল মিডিয়ায় প্রকাশ পেতে দেননি। তাই তো তাঁর সম্পর্কের কথা জানতে পারেননি কেউই। বিয়ের খবরও নিজে থেকে না জানালে হয়তো ঘুণাক্ষরেও টের পেতেন না অনুরাগীরা।

আরও পড়ুন: একদিন আগেই মুক্তি পেল Family Man 2, দেখার আগে জেনে নিন এই ৫টি তথ্য…

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *