Yash and Madhumita are teaming up after 8 years

Yash-Madhumita: গুঞ্জনে সিলমোহর! ৮ বছর পর জুটি বাঁধছেন যশ ও মধুমিতা

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

অভিনয়ে ফিরছেন যশ দাশগুপ্ত। তার থেকেও বড় খবর, মধুমিতা সরকারের সঙ্গে জুটি বেঁধে ফিরছেন তিনি। এই খবরে বাঁধভাঙা আনন্দ যশ-মধুমিতার অনুরাগী মহলে। যাঁরা ভালবেসে তাঁদের প্রিয় তারকাদের নাম দিয়েছিলেন ‘যশমিতা’।

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে যশ দাশগুপ্ত ও মধুমিতা সরকারের (Madhumita Sarcar) একটি ছবি। এসভিএফ অফিসের অন্দরেই দেখা গিয়েছে ধারাবাহিক ‘বোঝে না সে বোঝে না’ থেকে জনপ্রিয় হওয়া এই জুটিকে। দু’জনেরই পরনে ছেঁড়া ডেনিম। মধুমিতা অনায়াস স্লিভলেস ছোট টপে। যশ পরেছেন গোল গলার টি-শার্ট। দুই তারকার ছবি তোলার ভঙ্গি বুঝিয়ে দিয়েছে, এখনও তাঁদের রসায়ন অটুট! ধারাবাহিকে পাখি ও অরণ্য সিং রায় মনে কেড়ে নিয়েছিল সবার। সেখান থেকেই এই জুটির নাম ‘যশমিতা’। এই জুটিকে ফের একসঙ্গে দেখা যাওয়ার গুঞ্জন শুরু হয়েছে টলিপাড়ায়। নতুন প্রোজেক্ট শুরু হওয়ার গন্ধ পাচ্ছেন অনেকেই।

আরও পড়ুন: ‘মায়া’র জাল বুনবেন পর্দায়! অবশেষে টলিউডে মিথিলার বহু প্রতীক্ষিত অভিষেক

যশ জানিয়েছেন, ‘হ্যাঁ নতুন একটা প্রোজেক্ট তো আসছেই। তবে সেটা ছোটপর্দা না বড়পর্দা তা নিয়ে বিস্তারিত এখন বলা যাবে না। সময়ে সবই জানা যাবে।’ তবে এই নিয়ে কোনও মন্তব্য করতে চাননি মধুমিতা সরকার। যশ ও মধুমিতার এই ছবি টুইট করেছেন এসভিএফের (SVF) মহেন্দ্র সোনিও। ছবি পোস্ট করে তিনি লিখলেন, ‘সামথিং ইজ কুকিং’?

২০১৩ সালে টেলিভিশনে শুরু হয় বোঝে না সে বোঝে না ধারাবাহিক। প্রথম এপিসোড থেকেই নজর কাড়েন মধুমিতা ও যশ। এই ধারাবাহিকের পাখি ও অরণ্য জনপ্রিয়তার শীর্ষে পৌঁছে যায়। সেই ধারাবাহিক থেকেই এই জুটির পথ চলা শুরু। এবার সেই নস্ট্যালজিয়াকে সঙ্গে নিয়েই ফিরছেন ‘যশমিতা’।

আরও পড়ুন: ‘উরি বাবা’! গান, নাচ, ফিকশন, নন ফিকশন – সব দেখা যাবে এবার সৌরভের প্ল্যাটফর্মে

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest