Yash Dagupta is calling Nusrat Jahans's son by this name!

Yashrat: ‘ঈশান’ নয়, নুসরতের ছেলেকে এই নামেই ডাকছেন যশ!

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

নুসরত-পুত্র ঈশানকে নিয়ে প্রথমবার মুখ খুললেন অভিভাবক যশ দাশগুপ্ত। সোমবার থেকেই নতুন ছবির শ্যুটিং শুরু করলেন যশ। বাড়িতে ঈশানকে নিয়েই এখন সময় কাটছে তাঁর। দিন কয়েক আগেই সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে নুসরত জানিয়েছিলেন ঈশানের অনেক ডাকনাম, তবে তিনি ঈশান বলেই ডাকছেন ছেলেকে। ‘চিনেবাদাম’-এর শ্যুটিং-এর ফাঁকে যশ জানিয়েছেন খুদেকে কী নামে ডাকছেন তিনি। অভিনেতার কথায়, আমি ঈশান নামেই ডাকছি। এই নামটা আমি আর নুসরত মিলে একসঙ্গে ঠিক করেছি। তবে ওর একটা ডাকনামও দেওয়া হয়েছে- অংশ’।

সোমবার থেকে নতুন ছবি ‘চিনে বাদাম’-এর শুটিং শুরু করলেন যশ দাশগুপ্ত। সঙ্গে অভিনেত্রী এনা সাহা। এনাই এই ছবির প্রযোজকও।এর আগে এনার তৈরি ‘এসওএস কলকাতা’ ছবিতেও যশ অভিনয় করছিলেন। সেই ছবিতে যশের বিপরীতে দেখা গিয়েছিল নুসরত জাহানকে। শোনা যায়, এই ছবির সময় থেকেই নাকি নুসরত-যশের বন্ধুত্বটা দানা বাঁধতে শুরু করে।

আরও পড়ুন: Sita: The Incarnation: বড় পর্দায় ‘সীতা’ হয়ে আসছেন Kangana Ranaut

‘চিনে বাদাম’ ছবির শুটিংয়ের মাঝেই সংবাদ মাধ্যমের সঙ্গে কথা বলতে গিয়ে, নুসরতের (Nusrat Jahan) ছেলে ঈশানের সম্পর্কে বলেন যশ (Yash Dasgupta)। যশ জানান, ‘আমি ঈশান বলেই ডাকি। এই নামটা আমি আর নুসরত দুজনে মিলেই দিয়েছি। তাছাড়া ঈশানের আরেকটা ডাক নামও রয়েছে। তা হল, অংশ। সেই নামেই মাঝে মধ্যে ডাকি আমি।’

পরিচালক শিলাদিত্য মৌলিক তৈরি করতে চলেছেন নতুন ছবি ‘চিনে বাদাম’। এর আগে ‘সোয়েটার’, ‘হৃদপিণ্ড’ ছবি থেকেই দর্শকদের কাছে জনপ্রিয় হয়ে উঠেছেন শিলাদিত্য। আর পরিচালকের নতুন ছবি ‘চিনে বাদাম’-এ যশের সঙ্গে জুটি বাঁধছেন টলিউডের মিষ্টি নায়িকা এনা সাহা। সোমবার থেকেই শুরু হয়েছে এই ছবির শুটিং।

আরও পড়ুন: রুমে দেখা মিলল ‘চকলেট বিরাট কোহলি’র, দুবাই হোটেলে উষ্ণ অভ্যর্থনা অনুষ্কাকে

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest