yash dasgupta and madhumita sircar's music video release today

Yashmita: মুক্তি পেল ও মন রে, যশের সত্যিকারের ভালোবাসা ফিরে পাবেন মধুমিতা?

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

প্রথম প্রেম পিছনে ফেলে এগিয়ে যাওয়া কি এতটাই সহজ? ভালোবাসার পরিণতিই কি তার পরিচয়? এই কাহিনি নিয়েই হাজির হয়েছেন বাংলা ছবি এবং টেলিভিশনের দুই জনপ্রিয় তারকা যশ দাশগুপ্ত (Yash Dasgupta) এবং মধুমিতা সরকার (Madhumita Sarcar)। ‘বোঝা না সে বোঝে না’ জুটিকে আবারও একসঙ্গে দেখবার তাঁদের দীর্ঘদিনের আবেদন অবশেষে পূরণ হল। রবিবার, স্বাধীনতা দিবসে মুক্তি পেল যশ দাশগুপ্ত ও মধুমিতা সরকারের ‘ও মন রে’।

তনভীর ইভানের মাদকতা মেশানো কন্ঠস্বর আর যশ-মধুমিতার না-ভোলা রসায়ন এই গানের ইউএসপি। চার মিনিট দীর্ঘ এই মিউজিক ভিডিয়োতে একটা কাহিনি তুলে ধরেছেন পরিচালক বাবা যাদব। যদিও সেই কাহিনি কিন্তু অসম্পূর্ণ। শুরুতেই ধরা দিয়েছে মধুমিতার বিয়ের সাজানো আসর, লাল বেনারসিতে অপেক্ষায় হবু কনে। ছতনা তলায় যাওয়ার আগে পুরোনো প্রেমকে চোখের সামনে দেখে নিজের আবেগকে সামলাতে পারেনি সে। রক্তজবা চোখে জড়িয়ে ধরে মধুমিতার কান্না, একরাশ অভিযোগ আর পুরোনো সময়ের ফ্ল্যাশব্যাক- শুরুতেই মুগ্ধ অনুরাগীরা।

আরও পড়ুন: দ্বিতীয় বার মা হচ্ছেন আরবাজ খানের প্রাক্তন স্ত্রী মালাইকা!

মালাবদল, সিঁদুরদানের পর সুসম্পন্ন বিয়ে… সেখান থেকে চোখের জল মুছতে মুছতে বেরিয়ে যাচ্ছেন যশ। স্ক্রিনে ভেসে উঠবে ‘টু বি কনটিনিউড’, সুতরাং নতুন মিউজিক ভিডিয়োতে ফের ফিরবে এই জুটি তেমন আভাস দেওয়া হয়েছে এখানে। ভিডিওর সিনেমাটোগ্রাফির দায়িত্বে রয়েছেন সৌমিক হালদার। গানটি গেয়েছেন বাংলাদেশের গায়ক তনবীর ইভান। এটাই তাঁর প্রথম মিউজিক ভিডিও হতে চলেছে।

‘অভিযোগ’,’অভিমান’ খ্যাত এই বাংলাদেশি গায়ক জানালেন, ‘ভারতে এটা আমার ডেবিউ প্রোজেক্ট, আমি ভীষণ এক্সাইটেড, আশা করছি দর্শকরা এই গানটা পছন্দ করবে’। এই গানের মিউজিকের দায়িত্বভার সামলেছেন পীরাণ খান।

আরও পড়ুন: ‘কী করে তোকে বলব’ গানে নাচলেন দেব-সানি লিওন, জমজমাট ‘ডান্স ডান্স জুনিয়র সিজন ২’

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest