Yash Dasgupta Has Confirmed That His Comeback News on Small Screen Is Fake

উড়িয়ে দিলেন টিভিতে কামব্যাকের জল্পনা, ভক্তদের মন ভাঙলেন যশ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

কবে আবার ক্যামেরার মুখোমুখি হচ্ছেন যশ দাশগুপ্ত? ইন্ডাস্ট্রি তপ্ত এই জল্পনায়। নানা মানুষের নানা মত। কেউ বলছেন তিনি জাতীয় স্তরের হিন্দি ওয়েব সিরিজের শ্যুট দিয়ে অভিনয় দুনিয়ায় ফিরছেন। কারও দাবি, একাধিক নতুন ছবিতেও নাকি স্বাক্ষর করে ফেলেছেন যশ। তবে রটনার সিংহ ভাগ জুড়ে রয়েছে, ছোট পর্দায় অভিনেতার ফিরে আসার গল্প।

বৃহস্পতিবার সকালে হোয়াটসঅ্যাপ বার্তায় আনন্দবাজার অনলাইনকে জানিয়েছেন, তিনি ছোট পর্দায় ফিরছেন না। এই খবর সম্পূর্ণ মিথ্যে।

হিন্দি ধারাবাহিক ‘না আনা ইস দেশ লাডো’-র সঙ্গে  টেলিভিশন কেরিয়ার শুরু করেছিলেন যশ, পরবর্তীতে ‘বোঝে না সে বোঝে না’ ধারাবাহিকের মাধ্যমে তুমুল জনপ্রিয়তা পান। ‘অরণ্য সিংহ রায়’ হিসাবে আজও দর্শক মনে গেঁথে রয়েছেন তিনি। টেলিপাড়ার জোর চর্চা, স্টার জলসার আসন্ন ‘মাইন্ড গেম শো’ সম্ভব্য হোস্টের তালিকায় রয়েছেন যশ, এমনও শোনা গিয়েছে কালার্সের একটি মিউজিক্যাল রিয়ালিটি শো-এর সঞ্চালক হিসাবেও দেখা যেতে পারে এই বিজেপি নেতা তথা অভিনেতাকে। যা প্রযোজনার দায়িত্বে রয়েছেন রাজ চক্রবর্তী।

আরও পড়ুন: সমন গ্রহণ করেও আদালতে গরহাজির শ্রাবন্তী, বিয়ে বাঁচাতে মরিয়া রোশন

ঘনিষ্ঠমহল সূত্রে খবর দ্বিতীয়টির ক্ষেত্রে প্রাথমিক স্তরে আলোচনা হলেও কথাবার্তা বেশিদূর এগোয়নি। যশ সটান না বলে দিলেও, অনেকে এমনও বলছেন চ্যানেলের তরফে সুবজ সংকেত না মেলা পর্যন্ত কিছু বলতে পারবেন না তিনি, তাই জল্পনা উড়িয়ে দিচ্ছেন। সবমিলিয়ে যশের টিভিতে কামব্যাক ঘিরে প্রশ্নচিহ্ন থেকেই যাচ্ছে।

শেষ ‘SOS কলকাতা’ ছবিতে দেখা গিয়েছিল যশ দাশগুপ্তকে। এছাড়া সুজিত মণ্ডলের পরিচালনায় সুরিন্দর ফিল্মসের একটি নাম ঠিক না হওয়া ছবির শ্যুটিং করোনাকালের আগেই শুরু করেছিলেন যশ। সেই ছবির ডাবিংও হয়ে গিয়েছে ইতিমধ্যেই। ছবিতে প্রথমবার পর্দায় দেখা যাবে যশ-প্রিয়াঙ্কা জুটি। এর বাইরে আপতত যশের ঝুলিতে কোনও ছবি নেই। দীর্ঘদিন অভিনয় থেকে দূরে যশ, চলতি বছর রাজনীতিতে পা রাখলেও শুরুতেই পরাজয়ের মুখোমুখি হয়েছেন, অন্যদিকে নুসরতের সঙ্গে প্রেম সম্পর্ক নিয়েও কম প্রশ্নের মুখে পড়েননি তিনি। সবমিলিয়ে ফ্যানেরা ভীষণরকমভাবে চাইছেন দ্রুত কাজের দুনিয়ায় ফিরুক যশ। এখন যশ তাঁদের ইচ্ছেপূরণ কবে করবেন, সেটাই দেখবার।

আরও পড়ুন: এবার মাথায় প্রযোজকের টুপি! ইন্ডাস্ট্রির ‘Outsider’ তাপসী পান্নু নিলেন নতুন উদ্যোগ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest