Yash Dasgupta Is In Kashmir With Nusrat Jahan

একসঙ্গে শহর ছাড়লেন ‘যশরত’! ঈশান কোথায়? প্রশ্ন নেটিজেনদের

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

ঘরে আর মন টিকল না নুসরত জাহান আর যশ দাশগুপ্তর। সেই কবে থেকে ঘরবন্দি। একে তো করোনা আবহ, তার উপর অন্তঃসত্ত্বা, যশের সঙ্গে সম্পর্ক নিয়ে তোলপাড় নুসরতের জীবন। এখন আপাতত, ঝড় থেমেছে। ছেলে ঈশান কোলে আসার পর নুসরত আর যশের জীবন এখন অনেকটাই অন্য়রকম। তাই তো এই নতুন জীবনকে সেলিব্রেট করতে বেরিয়ে পড়লেন যশরত। বিমানবন্দর থেকে ইনস্টাগ্রামে ছবি পোস্ট করে অনুরাগীদের সারপ্রাইজ দিলেন নুসরত ও যশ ।

পরিচালক শিলাদিত্য মৌলিকের আগামী ছবি ‘চিনে বাদাম’-এ প্রথম জুটি বেঁধেছেন যশ-এনা। অর্থাৎ, পর্দায় তাঁরাই বাদাম খাবেন। ছবির কাজ শেষ হলেও গান ক্যামেরাবন্দি করা বাকি। টিম ‘চিনে বাদাম’ তাই কাশ্মীরে। সবার আগে পৌঁছে গিয়েছেন ছবির প্রযোজক এবং নায়িকা এনা। হাতের আরও একটি ছবি ‘লুকোচুরি’র কাজ শেষ করে যোগ দিয়েছেন পরিচালকও। গানের দৃশ্যের জন্য উপযুক্ত জায়গা খুঁজতে তিনি কাশ্মীর প্রায় চষে ফেলেছেন। কখনও শিলাদিত্যর ইনস্টাগ্রামে গুলমার্গের ছবি। পটভূমিকায় পাহাড়। কখনও বরফে মোড়া সোনামার্গ উপত্যকা।

 

View this post on Instagram

 

A post shared by Yash (@yashdasgupta)

বাকি ছিলেন যশ। নুসরতকে নিয়ে তিনিও উড়ে গিয়েছেন ভূস্বর্গে। বিমানবন্দর থেকে ছবি দিয়েছেন তাঁরা। অভিনেত্রীর ইনস্টাগ্রাম স্টোরিতে তাঁকে খুশি মনে বিমানবন্দরের ঘুরে বেড়াতে দেখা গিয়েছে। যশ-নুসরতের অবস্থান স্পষ্ট করে দিয়েছে, যশের কাজ থাকলেও নুসরত ছুটির মেজাজে।

এই ছবি দেখার পর নেটিজেনরা প্রশ্ন করেছেন, ছোট্ট ঈশানও কি সঙ্গে রয়েছে? অনেকে তো নুসরতকে অনুরোধ করেছেন  ঈশানের ছবি পোস্ট  করতে। তবে আপাতত, এই ট্যুর নিয়ে, ঈশানকে নিয়ে কোনওরকম মন্তব্য করতে চাননি নুসরত ও যশ। ছোট্ট ঈশানও কি মায়ের সঙ্গে ভূস্বর্গে উড়ে গেলেন, তা নিয়ে জল্পনা শুরু হয়েছে যশরতের ভক্তদের মধ্যে।

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest