Yash Dasgupta is no more associated with Bengali Movie Cheene Badam

Chine Badam: মুক্তির পাঁচদিন আগে ‘চিনে বাদাম’ থেকে সরে দাঁড়ালেন যশ দাশগুপ্ত

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

শনিবার পর্যন্ত নিজের নতুন ছবি ‘চিনেবাদাম’-এর প্রচার করেছেন যশ দাশগুপ্ত। রবিবার সেই ছবি থেকেই সরে দাঁড়ানোর কথা জানিয়ে দিলেন তিনি।

টুইট করে নায়ক জানিয়েছেন ‘জারেক এন্টারটেনমেন্টের সঙ্গে কিছু ক্রিয়েটিভ মতবিরোধের কারণে আমি আর এই ছবির সঙ্গে যুক্ত থাকতে চাই না। কিন্তু এই ছবিতে আমি আমার ১০০ শতাংশ দিয়েছি। তাই কোনও ভাবেই চাই না ছবির কোনও ক্ষতি হোক। পরিচালক এবং প্রযোজনা সংস্থাকে আমার শুভেচ্ছা।’ পরিস্থিতি তেমন বুঝলে এভাবে সরে দাঁড়ানোর কারণও প্রকাশ্যে আনবেন, পোস্টে তাও জানিয়েছেন টলি অভিনেতা।

‘চিনে বাদাম’ ছবিটি শুটিংয়ের সময় থেকেই বারবার শিরোনামে উঠে এসেছিল। এই শুটিংয়ের জন্য একসঙ্গে কাশ্মীরে উড়ে গিয়েছিলেন টলিউডের বহু বিতর্কিত জুটি যশ ও নুসরত। ‘চিনে বাদাম’-এ যশ অনস্ক্রিন জুটি বেঁধেছিলেন টলি অভিনেত্রী এনা সাহার (Ena Saha) সঙ্গে। এনা এই সিনেমার সহ-প্রযোজকও। ছবির পরিচালক শিলাদিত্য মৌলিক।

আরও পড়ুন: Rupankar Bagchi: ‘কেকে’র প্রতি বিদ্বেষ নেই, ওঁর পরিবারের কাছে ক্ষমাপ্রার্থী’, ক্ষমা চেয়ে বললেন রূপঙ্কর

 

প্রযোজক এনা সাহার সঙ্গে যোগাযোগের চেষ্টা করলে দেখা যায় তাঁর ফোন বন্ধ। এনার মা বনানী সাহাও ছবির অন্যতম প্রযোজক। আনন্দবাজার অনলাইনকে তিনি বলেন, “আমি তো কিছুই জানি না। শুক্রবারও যশ আমাদের সঙ্গে ছবির প্রচারে অংশ নিয়েছিল। এর মধ্যে আবার কী হল, কিছুই বুঝতে পারছি না।”

জারেক এন্টারটেনমেন্টের পরবর্তী ছবিতেও রয়েছেন যশ। সঙ্গে রয়েছেন নুসরতও। এই ঘটনার পরে আগামী ছবির ভবিষ্যৎ কী হতে চলেছে, তা নিয়েই এখন জল্পনা টলিউডে।

আরও পড়ুন: Divorce: শারীরিক সম্পর্কে ইচ্ছুক নন স্ত্রী, বিচ্ছেদ চেয়ে আদালতে সাংসদ-অভিনেতা

 

 

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest