Yash dasgupta shared his two sons picture in one frame in this diwali, nusrat jahan is present there too

Yash-Nusrat: আলোর উৎসবে নয়া রোশনাই! দুই ছেলের ছবি প্রকাশ্যে আনলেন যশরত

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

আলোর উৎসবে বড়সড় চমক দিলেন নুসরত জাহান! ইনস্টাগ্রামে নিজের ও স্বামী যশ দাশগুপ্তের দীপাবলি উদযাপন তো বটেই, এই প্রথম প্রকাশ্যে এনেছেন সদ্যোজাত ঈশানের ছবিও!

বেগুনি সিল্ক শাড়ি। সঙ্গে ছিমছাম গয়না, হাল্কা রূপটান। নরম আলোয় মোহময়ী নুসরত। আঁচলের ফাঁকে বেরিয়ে ছোট্ট মাথা। বেগুনি রঙের পাঞ্জাবি, চোস্ত পাজামায় স্ত্রীর সঙ্গে পাল্লা দিয়েছেন যশও। ইনস্টাগ্রামে নুসরতের দীপাবলির উপহারে মাতোয়ারা অনুরাগীরাও।

জন্মের পর থেকে ঈশানের ঝলক দেখবার জন্য চাতক পাখির মতো বসেছিল নুসরত ভক্তরা। কিন্তু নায়িকার সাফ কথা ছিল, ‘বাবা চাইলে তবেই ছেলের দেখা মিলবে’। সুতরাং যশের অনুমতি নিয়েই এদিন ইনস্টাগ্রামে ঈশানের ছবি পোস্ট করলেন নুসরত। ঈশানের এই ছবির ক্যাপশনে নুসরত লেখেন, ‘হ্যাপি দিওয়ালি’। এই ছবি নুসরত ভক্তদের দিওয়ালি যে অনেকটা হ্যাপি করে দেবে তা বলবার অপেক্ষা রাখে না।

 

View this post on Instagram

 

A post shared by Nusrat (@nusratchirps)

ঈশানের প্রথম ঝলক শেয়ার করেছিলেন নুসরত। যশ পরিচয় করিয়ে দিলেন তাঁর দুই সন্তানের সঙ্গেই। যশের প্রথম পক্ষের সন্তান রেয়াংশ। নুসরত ও তাঁর সন্তানের নাম ঈশান। রেয়াংশ ও ঈশানের ছবি একসঙ্গে নিজের ইনস্টা স্টোরিতে শেয়ার করে যশ লিখেছেন, “ভাইদের ভালবাসা”। লক্ষ করলে দেখা যাবে দুই ভাইয়েরই একই পোশাক।

আলোর উৎসবের আগেই কাশ্মীর থেকে ফিরেছেন ‘জয় কালী কলকাত্তেওয়ালি’-র নায়িকা। ভূস্বর্গে যশের সফর সঙ্গী ছিলেন। পাশাপাশি, এনা সাহার আগামী ছবিতে ফের জুটি বাঁধছেন দু’জনে। সেই ছবির একটি গানও ক্যামেরাবন্দি হয়েছে কাশ্মীরে। ছবির পরিচালক শিলাদিত্য মৌলিক।

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest