Yash Dasgupta Will Be Seen In Big Screen Opposite Ena Saha Soon

‘চিনে বাদাম’-এ জুটি বাঁধলেন যশ – এনা, সুখবর শোনালেন শিলাদিত্য মৌলিক

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

‘এসওএস কলকাতা’-র সঙ্গে প্রযোজক হিসাবে আত্মপ্রকাশ করেছিলেন এনা সাহা। টলিপাড়ার সবচেয়ে কনিষ্ঠ এই অভিনেত্রী-প্রযোজক এবার প্রস্তুত নিজের দ্বিতীয় ছবি নিয়ে। প্রথম ছবিতে ছোট একটি ভূমিকায় দেখা গিয়েছিল এনাকে, কিন্তু এইবার নায়িকার ভূমিকায় থাকছেন এনা। আর বিপরীতে তাঁর ‘এওএস কলকাতা’ ছবির নায়ক যশ দাশগুপ্ত।

ছবির নাম ‘চিনে বাদাম’, পরিচালনার দায়িত্বে রয়েছে  শিলাদিত্য মৌলিক।  এর আগে এর আগে ‘সোয়েটার’, ‘হৃদপিণ্ড’- এর মতো ছবি করে দর্শকের প্রশংসা কুড়িয়েছেন। এছাড়াও প্রিয়াঙ্কা সরকারের সঙ্গে ‘রেডিয়ো’ ছবির কাজ শেষ করলেন পরিচালক।

এই ছবির সুবাদেই টলিউড পেতে চলেছে নতুন জুটি- যশ ও এনাকে। কেমন হবে এই ছবির গল্প? হিন্দুস্তান টাইমস বাংলাকে অভিনেত্রী-প্রযোজক এনা সাহা জানিয়েছেন, ‘একদম রোম্যান্টিক কমেডি ঘরনার ছবি। ছেলেটি (ঋষভ) বিদেশ থেকে টেকনোলজি নিয়ে পড়াশোনা করে দেশে ফিরেছে। মেয়েটি (তৃষ্ণা) গ্র্যাজুয়েশন শেষ করে চাকরি খুঁজছে। তাঁরা একসঙ্গে মিলে একটি অ্যাপ তৈরি করবে। এটা বন্ধু খুঁজে পাওয়ার অ্যাপ, ডেটিং অ্যাপ নয় কিন্তু। সেই অ্যাপ তৈরির যে জার্নি তা দিয়েই সাজানো এই ছবির কাহিনি’।

আরও পড়ুন: কনের সাজে তনুশ্রী! রাজনীতি ছেড়ে রাতারাতি বিয়ে সারলেন নায়িকা?

এসওএস কলকাতার পর এটাই যশের নতুন ছবি। অভিনেতা এক সাক্ষাত্কারে জানিয়েছেন, ‘সোয়েটার দেখে আমার দুর্দান্ত লেগেছিল আর এনার সঙ্গে তো আমি এসওএস কলকাতায় কাজ করেছি, তাই মুখিয়ে রয়েছি এই ছবিটার জন্য’।

পরিচালকের কথায়, ‘একদম আজকের যুগের একটা প্রেম কাহিনি চিনা বাদাম, আমরা সকলেই মোবাইল অ্যাডিক্ট আজকের দিনে, যা আমাদের সম্পর্কগুলোকেও প্রভাবিত করছে। সম্পর্কের মধ্যে সেই উষ্ণতাটা হারিয়ে যাচ্ছে সচেতনভাবে কিংবা অবচেতনভাবে আমাদের এই মোবাইল অ্যাডিকশনের জেরে। সেটাই এই ছবির উপজীব্য। নিজের পেশাদার এবং ব্যক্তিগত জীবনকে ব্যালেন্স করতে গিয়ে ঋভষ ও তৃষার জীবনে কী জটিলতা তৈরি হবে তা ধরা পড়বে চিনে বাদামে’।

আরও পড়ুন: শুরু হয়ে গেল ‘মীরাবাঈ চানু’ বায়োপিকের কাজ

 

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest