আবারও কাছাকাছি মিমি চক্রবর্তী ও যশ দাসগুপ্ত। এর আগে তাঁদের দেখা গিয়েছিল গ্যাংস্টার সিনেমায়। মিমি – যশ জুটিকে বেশ পছন্দ করেছিল দর্শকরা। এবার মুক্তি পেল SOS কলকাতার গান ‘ঠিক ভুল ভুলে আমি’। এই গোটা গানে ধরা পড়েছে অভিনেতা যশ দাশগুপ্ত ও মিমি চক্রবর্তীর রসায়ন। আগামী ২১ শে অক্টোবর মুক্তি পাবে এই সিনেমা।

অফিসে ঢোকার মুখে যশকে গোলাপ দিয়ে শুভেচ্ছা জানাতে যান পুলিস কর্মীরা। এমনটা দেখে কিছুটা অবাকই হন যশ। আর অফিসে নিজের ঘরে ঢুকতেই যশ দেখেন, স্ত্রী মিমি তাঁর জন্য একগুচ্ছ গোলাপ নিয়ে হাজির। ‘SOS কলকাতা’র ‘ঠিক ভুল ভুলে আমি’ গানে এভাবেই ধরা পড়লেন মিমি ও যশ।  গানটি লিখেছেন ও সুর দিয়েছেন প্রতীক কুণ্ডু। গানটি গেয়েছেন অন্বেষা দত্তগুপ্ত।

আরও পড়ুন: ‘তোমার দেহের প্রতিটা ইঞ্চি ভোগ করব’, ইমনকে অশ্লীল আক্রমণ ‘ছোটোলোক’ নেট নাগরিকের

গানটি টুইটারে শেয়ার করে যশ লিখেছেন, ভালোবাসাই জীবন, আর মিমি চক্রবর্তী ও আমার এবছরের লাভ অ্যানথেম ‘ঠিক ভুল ভুলে আমি’। যশের করা টুইটটি রিটুইট করেছেন মিমি।

এনা সাহার প্রযোজনা সংস্থা জারেক এন্টারটেইনমেন্ট ও প্রত্যুষ প্রোডাকশনের যৌথ প্রযোজনায় এবছর পুজোতেই মুক্তি পাচ্ছে ‘SOS KOLKATA’। সম্প্রতি প্রকাশ্যে এসেছে ছবির টিজার।   ১ মিনিট ১৬ সেকেন্ডের ভিডিওতে আপনি একবারের জন্যও চোখের পলক ফেলতে পারবেন না। অ্যাকশন-থ্রিলার-উত্তেজনা। এই তিনের এক্কেবারে মিক্সড আপে এক টানটান উত্তেজনা ।

সাংসদ হওয়ার পর এই ছবিতেই প্রথমবার একসঙ্গে দেখা যেতে চলেছে মিমি চক্রবর্তী ও নুসরত জাহানকে। অ্যান্টি টেরোরিস্ট স্কোয়াডের দুঁদে অফিসারের চরিত্রে অভিনয়ে যশ ও নুসরত। অন্যদিকে যশের স্ত্রীয়ের চরিত্রে অভিনয়ে রয়েছেন মিমি চক্রবর্তী। এছাড়াও ছবির অন্যান্য চরিত্রে অভিনয়ে রয়েছেন এনা সাহা এবং শান্তিলাল মুখার্জি। ছবিতে অ্যামান্ডার চরিত্রে নুসরত। মিমির চরিত্রের নাম সঞ্জনা, গৃহবধূর লুকে টিজারে ধরা দিয়েছেন তিনি।

আরও পড়ুন: রোমাঞ্চ-উত্তেজনায় জমজমাট কোয়েলের জার্নি, দেখুন ‘রক্ত রহস্য’-র নতুন ট্রেলার

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *