Yash Nusrat At Raj Subhashrees Bijaya Party

Yash-Nusrat: কোলে নুসরত! রাজ-শুভশ্রীর ‘বিজয়া সম্মিলনী’তে দেখা মিলল যশের

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

নিজেদের বাড়িতে ইন্ডাস্ট্রির সহকর্মী বন্ধুদের নিয়ে এক বিজয়া সম্মিলনীর আয়োজন করেছিলেন  রাজ-শুভশ্রী। ছিলেন সস্ত্রীক সোহম চক্রবর্তী, সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়রা হাজির ছিলেন রাজ-শুভশ্রীর দেওয়া বিজয়া সম্মিলনীর আড্ডায়। তবে এদিনের পার্টিতে আমন্ত্রিত তারকা অতিথিদের তালিকা আরও বড়! কে নেই?

ব্যারাকপুরের বিধায়কের বাড়িতে উপস্থিত ছিলেন রাজ্যের শাসকদলের আরও ২জন বিধায়ক- অদিতি মুন্সি এবং জুন মালিয়া। নায়িকা, গায়িকা দু’জনকেই এদিন রাজের ফ্ল্য়াটে জুটিতে দেখা গেল। উপস্থিত ছিলেন তৃণমূলের দুই তারকা বিধায়কের স্বামীরা। দেখা গেল সস্ত্রীক বাবুল সুপ্রিয়কেও। এছাড়াও উপস্থিত ছিলেন তৃণমূলের যুবনেত্রী সায়নী ঘোষ, পরিচালক অরিন্দম শীল ও তাঁর স্ত্রী শুক্লা। এই আড্ডায় দেখা মিলল ‘উচ্ছেবাবু’ আদৃত রায়েরও। তবে রাজ-শুভশ্রীর বাড়ির বিজয়ার আড্ডায় নজর কাড়ল সাংসদ নুসরত জাহান ও যশ দাশগুপ্তের উপস্থিতি।

হাতে পানীয়র গ্লাস, ‘স্বামী’ যশ দাশগুপ্তের কোলে বসে খিলখিল করে হাসছেন নুসরত জাহান। তারকা দাম্পতির রাতপার্টির এই ভিডিয়ো ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।  গত বছর বিধানসভা ভোটের আগে সকলকে চমকে দিয়ে গেরুয়া শিবিরে নাম লিখিয়েছিলেন যশ। চণ্ডীতলা থেকে বিজেপির টিকিটে নির্বাচন লড়েও হেরে যান যশ। তারপর থেকে সক্রিয় রাজনীতিতে আর দেখা যায়নি তাঁকে। কিন্তু শ্রাবন্তী, তনুশ্রীদের মতো দলের সঙ্গে সম্পর্ক ছেদ করেননি অভিনেতা।

আরও পড়ুন: Bibaho Bibhrat: পরমব্রত আবিরের ‘বিবাহ বিভ্রাট’, সঙ্গী টলিউডের নতুন নায়িকা লহমা

ইন্ডাস্ট্রির বন্ধুবেষ্টিত আড্ডায় জুটিতে একেবারে হাসিমুখে পোজ দিয়েছেন রাজের সেলফি ক্যামেরায়। তৃণমূলের বিধায়ক-মন্ত্রীর সঙ্গে বিজয়া সম্মিলনীতে যশের উপস্থিতি যে আলাদা করে নজর কাড়বে, তা বলাই বাহুল্য। কারণ, একুশের বিধানসভা ভোটের আগে বিজেপিতে যোগ দিয়ে চণ্ডীতলা কেন্দ্রের টিকিট পান তিনি। তবে তৃণমূল প্রতিদ্বন্দীর কাছে হেরে যান। তারপর থেকে অবশ্য গেরুয়া শিবিরের কোনও কর্মসূচীতেই দেখা যায়নি যশকে। তবে, তিনি যে শ্রাবন্তী চট্টোপাধ্যায় ও তনুশ্রী চক্রবর্তীর মতো বিজেপি ছেড়েছেন সেকথাও ঘোষণা করেননি।

এবার রাজ্যের শাসকদলের তারকা বিধায়ক-মন্ত্রী বেষ্টিত বিজয়া সম্মিলনীতে সাংসদ নুসরতের স্বামী হিসেবে যশের উপস্থিতি নিয়ে নেটদুনিয়ায় ইতিমধ্যেই শোরগোল। প্রশ্ন উঠেছে, তাহলে কি স্ত্রী নুসরতের হাত ধরেই ঘাসফুল শিবিরে যোগ দিচ্ছেন যশ দাশগুপ্ত? উত্তর যদিও অধরা।

আরও পড়ুন: Prosenjit Weds Rituparna: নতুন মোড়কে ‘চোখ তুলে দেখো না কে এসেছে’, নস্টালজিয়ায় ভাসল নেটদুনিয়া

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest