Site icon The News Nest

‘আপনি দুর্গা নন, দ্রৌপদী!’, মহামায়া সেজে কটাক্ষের মুখে শ্রাবন্তী

WhatsApp Image 2021 10 06 at 7.33.27 PM

মহালয়ার ভোরে মহামায়ার সাজে ধরা দিলেন শ্রাবন্তী। লাল পাড় সাদা শাড়ি আটপৌড়ে করা পরা, সিঁথি ভর্তি লাল সিঁদুর, হাতে শাঁখা-পলা, গা ভর্তি সোনার গহনায় দেবী রূপে ধরা দিলেন এই টলি নায়িকা। হাতে ত্রিশূল ধরতেও ভোলেননি শ্রাবন্তী। কখনও আবার শ্রাবন্তীর হাতে দেখা মিলেছে মঙ্গল-শঙ্খ, পদ্ম।

মহালয়া স্পেশ্যাল এই ফটোশ্যুটে শ্রাবন্তীর রূপের ছটা সত্যিই নজরকাড়া। অথচ নায়িকার সৌন্দর্য আর সৃষ্টিশীলতাকে ছাপিয়ে গেল তাঁর বিয়ে বিতর্ক।   প্রশংসার বদলে, সেই ছবি দেখে নেটিজেনরা ঠাট্টায় মেতেছেন। নেটিজেনদের মধ্যে কেউ কেউ শ্রাবন্তীর এই ছবির নীচে লিখলেন, ‘আগে নিজের চরিত্র বদলান, তারপর দুর্গা সাজবেন।’ কেউ লিখলেন, ‘এগুলো আপনাকে মানায় না।’ নেটিজেনদের মধ্য়ে আবার কেউ লিখলেন, ‘আপনার মা দুর্গা হওয়া উচিত হয়নি।’ এক নেটিজেন তো আরও একধাপ এগিয়ে লিখলেন, ‘আপনি দুর্গা নন, দ্রৌপদী!’

গত বছর থেকে আলাদা থাকছেন শ্রাবন্তী ও রোশন। সোশ্যাল মিডিয়া থেকে একসঙ্গে তোলা সমস্ত ছবি সরিয়ে দেন দু’জন। কিন্তু কিছুদিন আগে আবার শ্রাবন্তীর সঙ্গে সংসার করতে চেয়ে আদালতের দ্বারস্থ হয়েছিলেন রোশন (Roshan Singh)। জুন মাসে শিয়ালদহ ফাস্ট ট্র্যাক কোর্টে মামলা করেছিলেন তিনি। এরপর ১৬ সেপ্টেম্বর ডিভোর্স চেয়ে আলিপুর আদালতের দ্বারস্থ হন শ্রাবন্তী। তিনি তৃতীয় স্বামীর সঙ্গে আর কোনও সম্পর্ক রাখতে চান না, তা নিজের আবেদনেই বুঝিয়ে দেন।

অভিনয়ের থেকে ব্যক্তিগত জীবন নিয়ে বেশি চর্চায় শ্রাবন্তী। কম বয়সেই টলিউড পরিচালক রাজীব বিশ্বাসের সঙ্গে গাঁটছড়া বেঁধেছিলেন। রাজীব-শ্রাবন্তীর ছেলের নাম ঝিনুক। রাজীবের সঙ্গে আইনি বিচ্ছেদের পর মডেল কৃষাণ ব্রজের সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন। বেশিদিন টেকেনি সেই সম্পর্ক। তারপর শ্রাবন্তীর জীবনে আসেন রোশন। গুরুদ্বারে গিয়ে রোশনের সঙ্গে বিয়ে সেরেছিলেন শ্রাবন্তী। সেই সম্পর্কও বেশিদিন টিকল না। এখন টলিপাড়ায় শ্রাবন্তীর চতুর্থ প্রেম নিয়ে নানা গুঞ্জন শোনা যাচ্ছে।

Exit mobile version