মিলছে না তার মাপের মাস্ক! মাত্র তিন মাস বয়সেই মহাসমস্যায় ইউভান

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

করোনা আতঙ্কে নাজেহাল গোটা বিশ্ব। ঘরে থাকতে থাকতে সকলেই যেন হাঁপিয়ে উঠছে। বড় থেকে ছোট সকলেই মরিয়া। সেই তালিকায় রয়েছে স্টারকিড ইউভানও। রাজশ্রীর ছোট্ট ছেলেও ঘরে থাকতে থাকতে বোরড হয়ে যাচ্ছে, বাড়ির বাইরেও বেরোতে পারছে না, এমনকী সে এতটাই ছোট যে তার সাইজের মাস্কও মিলছে না, এখন সে কী করবে, শেষমেষ সকলের উদ্দেশ্যে প্রশ্ন করেই ফেলেছে ছোট্ট খুদে, কবে বেরোবে কোভিড-১৯ এর ভ্যাকসিন, কেউ কি বলবে আমায়? এই প্রশ্ন করেই  ফের লাইমলাইটে চলে এসেছে রাজ পুত্র ‘ইউভান’।

অন্তত তেমন কথাই বলছে রাজ চক্রবর্তীর সাম্প্রতিক ইনস্টাগ্রাম পোস্ট। শুধু তাই নয় ঘরবন্দি ইউভানের আরও একটা বড় সমস্যা দেখা দিয়েছে, বাবার পোস্টের মাধ্যমে যার সমাধানও জানতে চেয়েছে সে। তিন মাসের এই খুদের সাইজের মাস্ক কোথাউ মিলছে না, তাই একটু বাইরে যাওয়ার কোনও অবকাশ নেই তাঁর। এখন সে কী করবে?

 

View this post on Instagram

 

A post shared by Raj Chakrabarty 🇮🇳 (@rajchoco)

আরও পড়ুন: রাতারাতি ভাইরাল ‘টুম্পা সোনা’, জেনে নিন গানটির জনপ্রিয়তার আসল গল্প…

এদিন দিদি সৃষ্টি পান্ডের কোলে ইউভানের একটি ছবি পোস্ট করেন রাজ। যেখানে হালকা সবুজ রঙা ফুল হাতা টি-শার্টে পাওয়া গেল রাজ-শুভশ্রীর নয়নের মণিকে। ক্যামেরার দিকে চোখ বড় বড় করে তাকিয়ে রয়েছে সে, আর ছবির ক্যাপশনে রাজ লিখলেন- কেউ কী বলতে পারবে করোনার ভ্যাকসিন কবে আসছে? আমি খুব বোর হয়ে যাচ্ছি বাড়ির ভিতরে থাকতে থাকতে। বাইরে যেতেই পারছি না, ওরা তো আমার সাইজের মাস্কও বানায় না। কী করব এবার?

রাজ চক্রবর্তী এই ছবি পোস্ট করবার সঙ্গে সঙ্গেই ইনস্টাগ্রামে লাইক,কমেন্টের বন্যা বয়ে যাচ্ছে। বরখা বিস্ত সেনগুপ্ত, সন্দীপ্তা সেনরা ভালোবাসা উজাড় করে দিয়েছে এই লিটল স্টারের উদ্দেশে।

আরও পড়ুন: শুরু ‘আতরঙ্গি রে’-র শ্যুটিং, সামনে এল সারা- অক্ষয়ের মাখো মাখো প্রেমের ছবি

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest