Site icon The News Nest

পঙ্গপাল নিয়ে টুইট করে রোষের মুখে জাইরা, ডিলিট করলেন টুইটার ও ইনস্টা অ্যাকাউন্ট

ওয়েব ডেস্ক: সোশ্যাল মিডিয়ায় ট্রোলিংয়ের মুখে পড়ে এবার নিজের টুইটার এবং ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট ডিলিট করে দিলেন সিক্রেট সুপারস্টার অভিনেত্রী জাইরা ওয়াসিম।বৃহস্পতিবার পঙ্গপাল হানা নিয়ে একটি টুইট করে বিতর্কে জড়ান জাইরা।

কুরান শরিফের একটি ‘আয়ত’ উল্লেখ করে জাইরা লেখেন মানুষের খারাপ কাজের জন্যই বন্যা,পঙ্গপাল হানা বা অন্য প্রাকৃতিক দুর্যোগ ঘটেছে। সেই টুইটকে অনেকেই হিন্দু-বিরোধী টুইট ঘোষণা করে ট্রোল করেন জাইরাকে। এরপর তড়িঘড়ি সেই টুইট মুছে ফেলেন জাইরা, পরে নিজের টুইটার ও ইনস্টাগ্রাম অ্যাকাউন্টটি ডিলিট করে দেন।

আরও পড়ুন: আজ ৩০ মে, আজ চলে যাওয়ার ‘ঋতু’…

ফিল্ম ইন্ডাস্ট্রি ছাড়লেও বিতর্ক কিছুতেই পিছু ছাড়ছে না প্রাক্তন অভিনেত্রী জাইরা ওয়াসিমের।পঙ্গপালের হামলাকে সর্বশক্তিমানের দান বলে মান্যতা দেওয়ার এই চেষ্টাকে এক্কেবারেই ভালো চোখে দেখেনি নেটিজেনদের একাংশ। যদিও অনেকেই বলেছেন জাইরার টুইটে কোনও ভুল কথা লেখা ছিল না।’এই দুনিয়াতে যা কিছু ঘটে সেটা ভগবানের ইচ্ছানুসারেই ঘটে’, প্রাক্তন অভিনেত্রীর সমর্থনে এমন কথাও লিখেছেন নেট দুনিয়ার বাসিন্দারা।

গত বছর জাইরা ওয়াসিম ফিল্ম ছাড়ার কথা ঘোষণা করেন। একইসঙ্গে জানিয়ে দেন এখন তাঁর উদ্দেশ্য ইসলামের আদর্শে জীবন গড়ে তোলা। এটি তাঁর একান্তই ব্যাক্তিগত সিদ্ধান্ত। কিন্তু জাইরাকে এই ইস্যুতে বারবার আক্রমণ করা হয়। বহু কৃতী ছাত্রকে সন্ন্যাস দিতে দেখা যায়। তাঁদের সম্মান করা হয়। কেউ মৌলবাদী বলে দেগে দেওয়ার চেষ্টা করে না। কিন্তু জাইরা ওয়াসিমরা ট্রোল্ড হন। জাইরার সমর্থনে এমনটাও বলেছেন কেউ কেউ।

আরও পড়ুন: প্রয়াত গীতিকার যোগেশ…শুনে নিন তাঁর লেখা সেরা ১০ কালজয়ী গান

Exit mobile version