Zubeen Garg: Female Home Guard Suspended For Hugging, Kissing Zubeen Garg At Concert

Zubeen Garg: স্টেজে উঠে গায়ককে জাপটে চুমু! ভিডিও ভাইরাল হতেই শাস্তি হল মহিলা হোমগার্ডের…

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

কর্মরত পুলিশ যদি সেলিব্রিটিকে কাছে দেখে মজে যান! সরাসরি তাঁর গালে চুমু খেয়ে ফেলেন! তাহলে কী হতে পারে? সেই রকমই এক নজির এবার অসমের ডিব্রুগড়ে বলিউডের বিশিষ্ট গায়ক জুবিন গর্গের অনুষ্ঠানে। পারফরম্যান্সের সময় গায়কের গানে এতটাই মুগ্ধ হয়ে যান মহিলা পুলিশকর্মী তাঁকে একনাগারে গালে চুমু খেতে থাকেন। সোশ্যাল মিডিয়ায় দাবানলের গতিতে ছড়িয়ে পড়েছে সেই ভিডিয়ো। যা দেখে একদিকে যেমন হাসির রোল তেমনই আবার ক্ষোভ উগরে দিয়েছেন নেটপাড়া।

অসমের ডিব্রুগড়ে সম্প্রতি শো ছিল জুবিন গর্গের। সেখানেই মিলিপ্রভা চুটিয়া নামক একজন মহিলা হোমগার্ড কর্মরত অবস্থায় ইউনিফর্ম পরেই মঞ্চে উঠে পড়েন। শুধু তাই নয়, পছন্দের গায়ককে এত কাছ থেকে দেখে তিনি আর নিজেকে সংযত না রেখে সেই ভরা মঞ্চে দাঁড়িয়েই জুবিনকে জাপটে চুমু খান। আর এই কাজের জন্য তাঁকে কড়া শাস্তিও পেতে হয়েছে। ডিব্রুগড়ে জেলার চাবুয়া থানায় তাঁর পোস্টিং ছিল। সেখান থেকে তাঁর এই কাজের জন্য তাঁকে সাসপেন্ড করা হয়েছে।

আরও পড়ুন: Pinky Banerjee কাঞ্চন অতীত, নতুন সম্পর্কে জড়িয়েছেন পিঙ্কি! নতুন প্রেমিকটি কে?

মিলিপ্রভা যে জুবিন গর্গকে চুমু খেয়েছেন সেই মুহূর্তের ভিডিয়ো এদিন ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়। সেখানেই দেখা যাচ্ছে প্রথমে মঞ্চে উঠে গায়কের পা ছুঁয়ে প্রণাম করেন তারপর তাঁকে জাপটে ধরে চুমু খান। তবে এই ঘটনা যখন ঘটে গায়ক কিন্তু মোটেই উত্তেজিত হননি। বা কোনও প্রতিক্রিয়া না দিয়ে শান্তই ছিলেন।সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীরাও ভাইরাল হওয়া ভিডিওতে তাঁদের প্রতিক্রিয়া জানিয়েছেন। একজন নেটিজেন লিখেছেন, ‘লেডি কনস্টেবলকে সাসপেন্ড করা একটি ভালো সিদ্ধান্ত।’ অপর এক নেট নাগরিক লিখেছেন, ‘ইউনিফর্ম পরা অবস্থায় এমন আচরণ, আপনি কি প্রটোকল জানেন না?’ তৃতীয়এক ব্যক্তি আবার লেখেন, ‘আপনার পেশা অনুযায়ী আচরণ করা উচিত। এই পাঠ প্রয়োজনীয় ছিল’।

জুবিন গর্গ অহমিয়া গায়ক হলেও তিনি হিন্দি এবং বাংলায় একাধিক হিট গান উপহার দিয়েছেন। দেশজুড়ে অগণিত ভক্ত আছে তাঁর। কঙ্গনা রানাওয়াত এবং ইমরান হাশমি অভিনীত গ্যাংস্টার ছবিতে ‘ইয়া আলি’ গানটি গেয়ে তিনি জনপ্রিয়তার শীর্ষে পৌঁছন।

আরও পড়ুন: Afran Nisho: খুব দ্রুতই ফের বড় পর্দায় দেখা মিলবে নিশোর, দিলেন জোড়া সুখবর

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest