Site icon The News Nest

Dangal Girl Death: আমির খানের ‘দঙ্গল’ কন্যার অকালমৃত্যু! ভুল চিকিৎসার অভিযোগ

dangal girl

মাত্র ১৯ বছর বয়সেই থেমে গেল তাঁর পথচলা। ববিতার ছোট বয়সের চরিত্রে ‘দঙ্গল’-এ মাতিয়ে দিয়েছিলেন সুহানি ভাটনাগর। আমিরের কন‍্যার চরিত্রে অল্প বয়সেই নিজের জাত চিনিয়েছিলেন তিনি। সেই দঙ্গল-গার্লের মৃত‍্যুতে(Dangal Girl Death) শোকার্ত বলিউড।

বক্স অফিসে ইতিহাস সৃষ্টিকারী ছবি ‘দঙ্গল’র প্রতিটি চরিত্র এখনও দর্শকের মনে গেঁথে আছে। ২০১৬ সালে মুক্তি পাওয়া এই ছবির কেন্দ্রীয় চরিত্র আমির খান। আর তার কন্যার ভূমিকায় দেখা গেছে কয়েকজন তরুণীকে। এর মধ্যে ববিতা কুমার ফোগাতের ছোটবেলার চরিত্রে অনবদ্য অভিনয় করেছিলেন সুহানি ভাগনাগর।

সম্ভাবনা-সুযোগ দুটোই ছিল, তবু ‘দঙ্গল’র পর পড়াশোনাতেই মন দেন সুহানি। ভেবেছিলেন, শিক্ষাজীবন শেষ করে তবেই সিনেমায় পুরোদমে নামবেন। কিন্তু সেই ভাবনা আর পূরণ হয়নি। মাত্র ১৯ বছরেই থেমে গেলো পর্দার ববিতা, বাস্তবের সুহানির জীবন।ছবিতে মহাবীর ফোগতের চরিত্রে অভিনয় করেছিলেন আমির খান । ছোট্ট গীতার ভূমিকায় জায়রা ওয়াসিম এবং ববিতার ভূমিকায় সুহানির অভিনয় মন জয় করেছিল দর্শকদের।

আমির খানের প্রোডাকশানের পক্ষ থেকে শোক প্রকাশ করা হল সুহানির মৃত‍্যুতে। আমির খানের প্রোডাকশন হাউসের পক্ষ থেকে একটি X হ‍্যান্ডেলে পোস্ট করা হয়েছে, ‘‘সুহানির মৃত‍্যুর খবরে আমরা অত‍্যন্ত মর্মাহত। ওনার মা পুজাজি এবং পুরো পরিবারের প্রতি আমাদের সমবেদনা। ওনাকে ছাড়া দঙ্গল অসম্পূর্ণ থাকত। সুহানি তোমাকে সর্বদা একজন তারকা হিসেবে মনে রাখব। আত্মার শান্তি কামনা করি।’’

শনিবার দিল্লিতে মারা গেছেন তিনি। যদিও সুহানির মৃত্যুর কারণ এখনও অস্পষ্ট। তবে বিভিন্ন সংবাদ মাধ্যম বলছে, ভুল চিকিৎসায় মারা গেছেন এই তরুণী। ভাঙা পায়ের চিকিৎসার জন্য তাকে হাসপাতালে ভর্তি করানো হয়েছিল। কিন্তু ভুল ওষুধের পার্শ্ব প্রতিক্রিয়ায় তার মৃত্যু হয়।

https://www.thenewsnest.com/entertainmnet-dangal-girl-death-suhani-bhatnagar-seen-in-dangal-passes-away-at-the-age-of-19/

Exit mobile version