'It's hard to smile after being bitten by a snake', Salman Khan openly on his birthday!

‘সাপের কামড় খেয়ে হাসিমুখে থাকা কষ্টকর’, জন্মদিনে প্রকাশ্যে সলমান খান!

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

বলিউডের তারকা অভিনেতা সলমান খানের জন্মদিন সোমবার। ২৭ ডিসেম্বর সলমান ৫৬ বছরে পা দিলেন (Salman Khan Birthday)। কিন্তু তাঁর চেহারা ও ফিটনেস দেখলে কখনওই তা মনে হয় না। সলমানের ভক্তসংখ্যা বহু। ভালোবেসে সলমানকে তাঁরা ‘ভাইজান’ বলেন (Salman Khan Birthday)। শনিবার পানভেলের ফার্মহাউজে সাপের কামড়ে খেয়েছিলেন সলমান। তার পরেই ভক্তদের মধ্যে উন্মাদনা পড়ে গিয়েছিল। জন্মদিনের আগে এমন খবরে স্বাভাবিক ভাবেই হতাশ হয়ে পড়েছিলেন ভক্তরা। কিন্তু রবিবার রাতে ভক্তদের দারুণ সারপ্রাইজ দিলেন সলমান খান (Salman Khan)।

জন্মদিন উপলক্ষে তিনি নিজের প্যানভেল ফার্মহাউসে ভাগ্নি ও পরিবারের সদস্যদের নিয়ে কেক কেটেছেন।  সেই ছবি ও ভিডিও ছড়িয়ে পড়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে।বলিউড সুপার স্টারের এবারের জন্মদিন বড়সড় আয়োজনে উদযাপনের প্রস্তুতি ছিল।  তার ফার্মহাউসে সেই প্রস্তুতিই চলছিল।  কিন্তু জন্মদিনের আগের দিন সালমানকে সাপে কেটেছে।  এ কারণে আয়োজনে কাটছাট করা হয়েছে।

সালমান শঙ্কামুক্ত জেনে তার জন্মদিন একেবারে পানসে হতে দেননি তার ভাগ্নি আয়াত।  সালমানের বোন অর্পিতা খানের মেয়ে আয়াত তার ঘনিষ্ট বন্ধু ও পরিবারের সদস্যদের নিয়ে রোববার রাতে কেক কাটার আয়োজন করেন। সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়া ভিডিওতে দেখা গেছে, বলিউড ভাইজান আয়াতকে নিয়ে কেট কাটছেন।  এ সময় পাপারাজ্জিরা সালমানকে ঘিরে ধরে এবং জন্মদিনের শুভেচ্ছা জানায়।

জন্মদিন আর বড়দিন কাটাতে নিজের খামারবাড়িতে গিয়েছিলেন সালমান খান। সেখানেই রোববার সাপে কাটে তাকে। তবে সালমানকে কামড়ানো সাপটি বিষধর ছিল না। হাসপাতাল কর্তৃপক্ষ জানিয়েছে, সালমানকে নিয়ে শঙ্কার কিছু নেই।প্রতিবছর মুম্বাইয়ের উপকণ্ঠে নিজের খামারবাড়িতে জন্মদিনের পাশাপাশি বড়দিনও উদযাপন করেন সালমান খান।শনিবার বড়দিনের রাতে বন্ধুবান্ধবের সঙ্গে বাগানবাড়ির বাগানে বসে গল্প করছিলেন সালমান। তখনই তার হাতে ছোবল দেয় সাপটি। তখন মুম্বাইয়ের কামথি এর এমজিএম হাসপাতালে নেওয়া হয় তাকে।বলিউডের প্রভাবশালী চিত্রনাট্যকার, গীতিকার সেলিম খানের ছেলে সালমানের চলচ্চিত্রে অভিষেক গত শতকের ৮০ এর দশকে, এখনও দাপটের সঙ্গেই বলিউডে বিচরণ করছেন তিনি।

 

 

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest