NCB officials at Mannat said they did not come to raid Shah Rukh Khan's residence

মাদককাণ্ডে এবার Shah Rukh Khan-এর বাড়িতে এনসিবি; তল্লাশি চালাতে আসিনি, বললেন আধিকারিকরা

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

এবার শাহরুখ খানের (Shah Rukh Khan) বাড়িতে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (NCB)। সূত্রের খবর, মন্নতে (Mannat) তথ্য সংগ্রহ করতে গিয়েছিলেন কেন্দ্রীয় সংস্থার আধিকারিকরা।

আরিয়ান গ্রেফতার হওয়ার পর থেকেই মনে করা হচ্ছে তল্লাশি চালানো হতে পারে মন্নতে। তবে, সেবিষয়ে এতদিন মুখ খোলেনি এনসিবি। বৃহস্পতিবার দুপুরে তাঁরা হঠাৎই হাজির হয় মন্নতে। বৃহস্পতিবার সাত সকালে মুম্বইয়ের আর্থার রোড জেলে গিয়ে ছেলে আরিয়ানের সঙ্গে দেখা করেছিলেন শাহরুখ খান। তার কয়েক ঘণ্টার মধ্যেই এনসিবি-র একটি দল পৌঁছে গেল শাহরুখ খানের বাংলো ‘মন্নত’-এ। মিনিট পনেরো সেখানে ছিলেন কেন্দ্রীয় মাদক নিয়ন্ত্রণ সংস্থার আধিকারিকরা।

তাঁরা কি শাহরুখের বাংলোয় তল্লাশি চালাতে এসেছিলেন? এই প্রশ্নের উত্তরে এক এনসিবি আধিকারিক বলেন, ‘‘তদন্ত চলছে। এনসিবি যখন কোনও ব্যক্তির বাড়িতে যায় তার অর্থ এটা নয়, যে তিনিও সরাসরি ঘটনার সঙ্গে যুক্ত বা তদন্তের আওতায় রয়েছেন। এ ছাড়াও বিভিন্ন নিয়মতান্ত্রিক ব্যাপার থাকে।’’

আর্থার রোড জেলে যে দিন ছেলের সঙ্গে দেখা করতে গেলেন শাহরুখ, সে দিনই তাঁর বাংলো ‘মন্নত’-এ এনসিবি-র গোয়েন্দা দলের হাজির হওয়া কি কেবলই কাকতালীয়, প্রশ্ন উঠছে।

এর আগে সকালেই বড় ছেলের সঙ্গে দেখা করতে আর্থার রোড জেলে পৌঁছন শাহরুখ। জেলের ভিতরে ১৫ মিনিট সময় কাটিয়ে আবার বাইরে বেরিয়ে আসেন তিনি। ঢোকা বা বেরোনোর সময় সাংবাদিকদের সঙ্গে কোনও কথা বলেননি শাহরুখ খান। বৃহস্পতিবার সকালে বম্বে হাই কোর্টে আরিয়ানের জামিনের আবেদনের জন্য বিচারপতির দৃষ্টি আকর্ষণ করেছিলেন শাহরুখের আইনজীবী। বিচারপতি জানান, ২৬ অক্টোবর, মঙ্গলবার মামলার শুনানি হবে।

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest