Rakhi Sawant dances to Bili Bili as she watches KKBKKJ in theatres

Rakhi Sawant: সলমনের ছবি দেখতে গিয়ে প্রেক্ষাগৃহে উদ্যম নাচ রাখি সাওয়ান্তের

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

ঈদে মুক্তি পেয়েছে সলমন খানের ‘কিসি কা ভাই কিসি কি জান’ (Kisi Ka Bhai Kisi Ki Jaan)। প্রতি বছর ঈদেই (Eid  2023) ভাইজান তাঁর ভক্তদের একটি করে ছবি উপহার দেন। ছন্দপতন না ঘটিয়ে এই বছর ঈদে মুক্তি পেয়েছে ‘কিসি কা ভাই কিসি কি জান’। ঈদের দিনই প্রেক্ষাগৃহে সলমনের (Salman Khan) ছবি দেখতে গিয়েছেন রাখি সাওয়ান্ত (Rakhi Sawant)। সিনেমা হলের মধ্যেই ছবির গানে উদ্যম নাচতে দেখা গেল অভিনেত্রীকে। প্রেক্ষাগৃহের বাকি দর্শকদের সঙ্গেও কোমর দোলালেন রাখি।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

প্রায়শই বিভিন্ন কারণে শিরোনামে থাকেন রাখি । এবার অভিনেত্রীর একটি নতুন ভিডিয়ো ভাইরাল হয়েছে। যেখানে তাঁকে লুঙ্গি নাচ করতে দেখা যায়। এবং নেটিজেনরা এ দৃশ্যে রীতিমতো অবাক।ভিডিয়োটি পাপারাৎজি ক্যামেরাবন্দি করেছেন। সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীদের মধ্যে একজন লিখেছেন, “দিদি… লুঙ্গি ডান্স কি পুঙ্গি বাজা দি। এর এসব দেখে মাথা খারাপ হয়ে যায়।” দ্বিতীয়জন বললেন, “এর মধ্যে সত্যিকারের শিশুসুলভ একটা বিষয় রয়েছে। আর সারাক্ষণ এটাই দেখিয়ে যাচ্ছে।” তৃতীয়জন বললেন, “রাখি এভাবে নাচ করে লুঙ্গির অপমান করেছে। কেউ প্লিজ বলবেন এভাবে কে লুঙ্গি ডান্স করে।”

একজনের মন্তব্য, “ উরফি আর রাখির কিছু না কিছু করতেই হবে।” বিনোদনেরও একটা মাত্রা আছে, এটা মানা যায় না। রাখি এমন একজন ব্যক্তিত্ব যাঁর এগুলোর কিছুই নেই।” মাসখানেক আগে, রাখি সাওয়ান্ত একটি সাক্ষাৎকারে বলেছিলেন যে তিনি কখনওই তাঁর স্বামী আদিল দুরানিকে তালাক দেবেন না। তবে তিনি যা করেছেন তার জন্য তিনি শাস্তি যাতে পায়, তা নিশ্চিত করবেন। তবে এখন, অভিনেত্রীর পরিকল্পনা পরিবর্তন হয়েছে বলেও মনে করা হচ্ছে। অভিনেত্রী বলেন, তিনি জেল থেকে বের হওয়ার সঙ্গে সঙ্গেই আদিলকে তালাক দিতে চলেছেন।

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest