Sreelekha Mitra infected by Corona, , what did Mir exactly say?

করোনা আক্রান্ত শ্রীলেখা মিত্র,RT-PCR টেস্টের রিপোর্ট হাতে ঠিক কি জানালেন মীর ?

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

করোনা আক্রান্ত শ্রীলেখা মিত্র। সোশ্যাল মিডিয়ায় মারণ ভাইরাসের কবলে পড়ার কথা নিজেই জানালেন অভিনেত্রী। এদিকে RT-PCR টেস্টের রিপোর্ট হাতে আসার পর ফেসবুকে আপডেট দিয়েছেন শুক্রবার শ্রীলেখা (Sreelekha Mitra) প্রথমে নিজের একটি ছবি পোস্ট করেন। ক্যাপশনে লেখেন, “আমার রিপোর্টের অপেক্ষায় রয়েছি। এরকম অপেক্ষা বোধহয় কোনও বয়ফ্রেন্ডের জন্যও করিনি।” তার কিছু পরেই ফের পোস্ট করে জানান, তিনি কোভিড পজিটিভ। এরপর ফেসবুক লাইভও করেন অভিনেত্রী।

শ্রীলেখা বলেন, তিনি ভাবেননি যে তাঁর রিপোর্ট পজিটিভ আসব। কারণ তেমন কোনও উপসর্গ ছিল না শরীরে। এরপরই যোগ করেন করোনা কাঁটা রাজ্যের শিক্ষা আর স্বাস্থ্য পরিষেবার ক্রমেই অবনতি হচ্ছে। এর মধ্যে গঙ্গাসাগর মেলা আয়োজন করা নিয়েও কটাক্ষ করেন তিনি।

তবে মীর (Mir Afsar Ali) জানান, পরিস্থিতি দেখে RT-PCR টেস্ট করার প্রয়োজন বোধ করেছিলেন তিনি। তাই পরীক্ষা করান। তবে সৌভাগ্যবশত রিপোর্ট নেগেটিভ এসেছে। মজা করে ফেসবুকে লেখেন, “আমার সংস্পর্শে যাঁরা গত ৭২ ঘণ্টায় এসেছেন, তাঁদের আর টেস্ট করার প্রয়োজন নেই।”

এমনিতেই শ্রীলেখা ফেসবুক(Facebook),ইন্সটা(Instagram) সহ অন্য সোশ্যাল সাইটে ভালোই একটিভ।২০০৪ সালে প্রদীপ সরকারের পরিচালনায় আমির খানের বিপরীতে কোকা-কোলার একটি বিজ্ঞাপনে অভিনয় করেন শ্রীলেখা মিত্র।বাপ্পাদিত্য বন্দ্যোপাধ্যায়ের কাঁটাতার (২০০৬) ছবিতে অভিনয় করে শ্রেষ্ঠ অভিনেত্রীর বিএফজেএ ও আনন্দলোক পুরস্কার অর্জন করেন তিনি।কমলেশ্বর মুখোপাধ্যায় পরিচালিত উড়ো চিঠি (২০১১) ছবির জন্য শ্রেষ্ঠ সহ-অভিনেত্রী বিভাগে পেয়েছেন জি বাংলা গৌরব সম্মান। অণীক দত্ত পরিচালিত আশ্চর্য প্রদীপ (২০১৩) ছবির জন্য ফিল্মফেয়ার পুরস্কার ও জি বাংলা গৌরব সম্মানের মনোনয়ন লাভ করেন।রীমা মুখোপাধ্যায়ের অর্ধাঙ্গিনী এক অর্ধসত্য (২০১৬) ছবির মাধ্যমে বলিউডে পা রাখেন তিনি।

 

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest