Site icon The News Nest

মেহেন্দি থেকে ওয়ালিমা, দেখে নিন সানা খানের বিয়ের অ্যালবাম…

WhatsApp Image 2020 11 25 at 8.48.54 PM

বিনোদন জগতকে বিদায় জানিয়ে গত ২০ নভেম্বর সুরাটের বাসিন্দা মৌলানা মুফতি আনাস খানকে বিয়ে করেন সানা খান।বিয়ের অন্যান্য অনুষ্ঠানে কেমন সেজেছিলেন সানা। এবার সেই ছবি শেয়ার করেছেন তিনি।

বৌভাতের দিন লাল এম্ব্রয়ডারি করা লেহেঙ্গা পরেছিলেন সানা। এটি ডিজাইন করেছে পুমনস কোচার। গয়না পরেছিলেন রামভাজোসের থেকে। নিজে এই ছবিগুলি শেয়ার করে সানা লিখেছেন, ‘ওয়ালিমাহ লুক’। ব্রাইডাল গেটআপে সানার এই ছবি তাঁর ভক্তদের কাছে বেশ প্রশংসনীয়। সানাকে শুভেচ্ছা জানিয়েছেন সকলে।

আরও পড়ুন:

মেহেন্দির দিন কমলা এবং গোলাপী রঙের সালওয়ারে সেজে ছিলেন সানা। মেহেন্দির দিনও সানা সেজেছিলেন পুনমের তৈরি করা ডিজাইনার স্যুটে।

কিছুদিন আগেই বিনোদন জগত থেকে ছুটির কথা ঘোষণা করেছিলেন সানা খান।বিনোদন জগতে বিদায় জানিয়ে সানা লিখেছিলেন, ‘আমার জীবনের বড় এক মোড়ে দাঁড়িয়ে আপনাদের সঙ্গে কথা বলছি। বহু বছর এই ফিল্ম ইন্ডাস্ট্রিতে কাটালাম। অনুরাগীরা আমাকে ভালবাসা, সম্মান ও অর্থ দিয়েছেন। আমি তাঁদের প্রতি কৃতজ্ঞ। কিন্তু কিছুদিন ধরে ভাবছি, জীবনের অর্থ কি শুধু নাম আর অর্থ কামানো? যারা অসহায়, তাদের পাশে দাঁড়ানো কি আমাদের কর্তব্য নয়?…’ তাঁর বক্তব্য, তাঁর ধর্ম তাঁকে শিখিয়েছে, জাগতিক এই জীবনের আসল উদ্দেশ্য মৃত্যুর পরের জীবনকে সুখকর করে তোলা। তাই সৃষ্টিকর্তার নির্দেশমত জীবন কাটানো জরুরি।’

আরও পড়ুন:

Exit mobile version