Happy birthday Mouni Roy: জন্মদিনে ফিরে দেখা ভাইরাল হওয়া কিছু ছবি…

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

যে সব বাঙালি মেয়েরা বলিউডে পাকাপাকি ভাবে নিজের জায়গা করে নিয়েছেন, তাঁদের মধ্যে মৌনি রায়ের নাম আলাদা করে না নিলেই নয়। বিশেষ করে আজকের দিনে তো বটেই! কেন না আজ তাঁর জন্মদিন। তো, মডেলিং দিয়ে কেরিয়ার শুরু করা নায়িকার ৩৪তম জন্মদিনে সবার আগে একবার ফিরে দেখা যাক তাঁর বিভিন্ন ভাইরাল হওয়া ছবি।

https://www.instagram.com/p/CFoOHU-JQrM/

একতা কাপুরের ‘কিউকি সাস ভি কভি বহু থি’ ধারাবাহিক দিয়েই হিন্দি টেলিভিশন ইন্ডাস্ট্রিতে পা রাখা এই অভিনেত্রীর। সেখানে তাঁর চরিত্র ছিল কৃষ্ণা তুলসীর। ‘দেবো কে দেব মহাদেব’ নামের পৌরাণিক কাহিনি-নির্ভর ধারাবাহিকে সতীর চরিত্রে খুব জনপ্রিয় হন তিনি।

https://www.instagram.com/p/CDlfIo3p5dK/

‘নাগিন’ ধারাবাহিকের শিবন্যা চরিত্রটিকে এক অন্য মাত্রায় পৌঁছে দিয়েছিল তাঁর রূপ এবং অভিনয়-প্রতিভা।’ঝলক দিখলা যা’ নামের নাচের রিয়্যালিটি শো-তে তিনি ফাইনাল পর্বে পৌঁছেছিলেন। সেখানে তাঁর পার্টনার ছিলেন পুনিত পাঠক।

আরও পড়ুন: জানেন কি মিমির ‘লাকি চার্ম’ কোনটি, রহস্য ফাঁস করলেন সাংসদ অভিনেত্রী নিজেই

https://www.instagram.com/p/CCQYFPwJxRL/

২০১৮ সালের অক্ষয় কুমার অভিনীত ‘গোল্ড’ ছবিটিই তাঁর বলিউডের প্রথম টিকিট। ২০১৯-এ মৌনিকে জন আব্রাহামের সঙ্গে দেখা গিয়েছে ‘রোমিও আকবর ওয়াল্টার’ ছবিতে।

https://www.instagram.com/p/B-oyKfwpqGE/

রাজকুমার রাও অভিনীত’ মেড ইন চায়না’ ছবিতেও তিনি নজর কেড়েছেন দর্শকের। জি অরিজিনালের ‘লন্ডন কনফিডেনশিয়াল’ ছবিতেও মৌনির অভিনয় খুবই প্রশংসিত হয়েছে।

https://www.instagram.com/p/B5pOWGTpamv/

অভিনয়ের পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও বেশ সক্রিয় থাকেন মৌনি। ব্যস্ত শিডিউল থেকে কিছুদিনের বিরতি নিয়ে প্রায়ই নানা জায়গায় ঘুরতে বেরিয়ে পড়েন তিনি। সেই সব ছবি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলেও শেয়ার করেন অভিনেত্রী।

আরও পড়ুন: কৃষকদের ‘জঙ্গি’ বলার জের, ফৌজদারি মামলা দায়ের কঙ্গনার বিরুদ্ধে

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest