Srabanti chatterjee was not present in the court after receiving court summons roshan singh was

সমন গ্রহণ করেও আদালতে গরহাজির শ্রাবন্তী, বিয়ে বাঁচাতে মরিয়া রোশন

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের সঙ্গেই আবারও সংসার করার ইচ্ছে প্রকাশ করে গত মাসে আদালতের দ্বারস্থ হয়েছিলেন রোশন সিং। বুধবার ছিল সেই মামলার শুনানির প্রথম দিন। এ দিন রোশন তাঁর আইনজীবীসহ শিয়ালদহ ফাস্টট্র্যাক আদালতে হাজির থাকলেও উপস্থিত হননি শ্রাবন্তী চট্টোপাধ্যায়। তবে হাজির ছিলেন শ্রাবন্তীর আইনজীবী। শ্রাবন্তীর আইনজীবীর তরফে জানানো হয়, গত ১৮ জুন অভিনেত্রীকে যে সমন পাঠানো হয়েছিল, তা অসম্পূর্ণ। এ ব্যাপারে বুধবার দরখাস্তও করা হয় শ্রাবন্তীর আইনজীবীর তরফে। পাশাপাশি লিখিত জবাব দেওয়ার জন্য অভিনেত্রীর হয়ে আদালতের কাছে সময়ও চাইলেন তাঁর আইনজীবী।

রোশনের আইনজীবী শ্যামল মন্ডলের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, “আজ শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের আইনজীবী তাঁর হয়ে আদালতে আসেন। সময় চেয়ে নেন লিখিত বিবৃতি দেওয়ার জন্য। আদালত পরবর্তী শুনানির দিন ধার্য করেছে আগামী ২১ অগস্ট।”

আরও পড়ুন: মুক্তি পেল Bhuj The Pride of India সিনেমার trailer, দেখুন…

এই মামলায় শ্রাবন্তীর উপস্থিতি কতটা গুরুত্বপূর্ণ? প্রশ্নের জবাবে রোশনের আইনজীবী জানান, শ্রাবন্তীর তরফে ওই সম্পর্ক ঘিরে রোশনের বিরুদ্ধে কোনও অভিযোগ যাতে না আসে, সে কথা মাথায় রেখেই বধূ ফিরিয়ে আনার মামলা করা হয়েছিল। পাশাপাশি, রোশনও অতীত ভুলে শ্রাবন্তীর সঙ্গে সংসার করতে চাইছেন। তিনি বিবাহবিচ্ছেদ চাইছেন না।

রোশনের আইনজীবী জানান, মামলায় বধূর বক্তব্য শোনার জন্য আদালত আরও একটি দিন দিয়েছে। সে দিনও শ্রাবন্তী না এলে একতরফা শুনানি হবে। আদালত আইন অনুযায়ী রায় দিয়ে জানাতে পারে, রোশন শ্রাবন্তীর সঙ্গে সংসার করতে পারবেন। কিন্তু আদালতের ‘একতরফা’ শুনানিতে তেমন কোনও রায় দিলে তা কি মেনে নেবেন শ্রাবন্তী? নাকি আদালতের নির্দেশে নির্ধারিত দিনে উপস্থিত হয়ে নিজের বক্তব্য জানাবেন?

এর জবাব কোনও পক্ষেরই জানা নেই। ফলে আপাতত সময়ের অপেক্ষা।

আরও পড়ুন: জন্মের ২ মাস পরেও ICU-তে সন্তান’, মা হয়েছেন জানিয়ে ভেঙে পড়লেন দিয়া মির্জা

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest