চোখে পড়ার মত ট্রান্সফরমেশন! অলিভিয়ার গ্ল্যাম লুকে বুঁদ নেটিজেনরা

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

টলিপাড়ার ধারাবাহিকে অতি পরিচিত একটি নাম হল অলিভিয়া সরকার। সাধারণ ছিমছাম ঘরোয়া লুকে ধারাবাহিকে নজর কাড়লেও ওয়েব সিরিজ ‘মন্টু পাইলট’ যেন তার কেরিয়ারের মোড় ঘুরিয়ে দিয়েছে। রাফ অ্যান্ড টাফ ডার্ক চরিত্রের সরমা যেন ‘হটনেস বম্ব’। সোশ্যাল মিডিয়াতেও বেশ অ্যাক্টিভ অলিভিয়া। দর্শক কীভাবে ধরে রাখতে হয় তাতেও বেশ সিদ্ধহস্ত অলিভিয়া। চরিত্রের রহস্যের মতো বাস্তব জীবনেও পরতে পরতে রহস্য জিইয়ে রেখেছেন অভিনেত্রী।

সম্প্রতি নীল রঙের শাইনি লম্বা গাউনে ধরা দিলেন তিনি।যেখানে তাঁর গাউনে অর্ধেকের বেশি অংশ লুটিয়ে পড়েছে সিঁড়িতে। এভাবেই তিনি হয়ে উঠেছেন ফ্যাশানিস্তা। সরমা চরিত্রটির এক বছর সম্পূর্ণ হতেই সোশ্যাল মিডিয়ায় পোস্ট অলিভিয়ার। শুভেচ্ছায় ভরছে অভিনেত্রীর পোস্ট।

https://www.instagram.com/p/CFTkkSvhRjw/

বিভিন্ন বাংলা ধারাবাহিকে খলনায়িকার চরিত্রে দেখা গিয়েছিল তাঁকে।জয়ী ধারাবাহিকে মালিনীর চরিত্র, সীমারেখা ধারাবাহিকে টিয়া, খলনায়িকার চরিত্রে ছক্কা হাঁকিয়েছেন টেলিপর্দায়। সেখান থেকেই হইচই থেকে ডাক।মন্টু পাইলট সিরিজে যৌনকর্মী সরমার চরিত্র। ডিগ্ল্যাম, ডার্ক চরিত্র।পরতে পরতে যে চরিত্রে খুলেছে রহস্য, আবেগ, দুঃখ, ভালবাসা।তাঁকে আলাদা করে নজরে পড়েছিল দর্শকের।

আরও পড়ুন: ৪০-এ করিনা : ঘরোয়া সেলিব্রেশন, গভীর রাতে বার্থ ডে পালন ‘গর্জিয়াস’ মম টু বি কারিনার

সরমা চরিত্রের জন্য ভাইরাল হতেই তাঁর চেহারায় এসেছে ট্রান্সফরমেশন। টম বয় লুক ছেড়ে সোশ্যাল মিডিয়া আগুন ধরেছেন তিনি। উন্মুক্ত ক্লিভেজ ,ব্যাকলেস, সেমি ন্যুড, সমস্ত ডি-গ্ল্যাম  লুকেই  নেটদুনিয়ায় কাঁপাচ্ছেন বাঙালি কন্যা অলিভিয়া সরকার। ধারাবাহিকের সাধারণ মেয়েটি আর আজকের অলিভিয়ার মধ্যে যেন আকাশ-পাতাল ফারাক।

https://www.instagram.com/p/CFBmgRtBrVF/

শুধু ফ্যাশন স্টেটমেন্টেই নয়, ফিটনেস ফ্রিক অলিভিয়ার ছিমছাম লুকও বেশ গর্জিয়াস।একের পর এক রিপোস্টে ভরছে সোশ্যাল মিডিয়া।

https://www.instagram.com/p/CDn9tyhhOYL/

https://www.instagram.com/p/B-pDLOph26b/

আরও পড়ুন: ধোনির সঙ্গে বিজ্ঞাপনে স্ক্রিন শেয়ার করলেন প্রিয়াঙ্কা! চিনে নিন এই বঙ্গ তনয়াকে …

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest