Lara Dutta in the role of Indira Gandhi! This is true even if it seems unbelievable

ইন্দিরা গান্ধির চরিত্রে ইনি বিশ্বসুন্দরী Lara Dutta! অবিশ্বাস্য মনে হলেও এটাই সত্যি

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

মঙ্গলবার মুক্তি পেয়েছে অক্ষয় কুমারের বহু প্রতীক্ষিত ছবি ‘বেল বটম’-এর ট্রেলার। অ্যাকশনে ভরপুর এই ট্রেলার দেখে ইতিমধ্যেই জোর আলোচনা বলিপাড়ায়। তবে আলোচনার কেন্দ্রবিন্দু মোটেই অক্ষয় নন, বরং ছবিতে ইন্দিরা গান্ধী লুকে অভিনেত্রী লারা দত্তকে দেখে হতবাক সব্বাই। কেউ তো বিশ্বাসই করতে পারছেন না, বলিউডের স্টাইলিশ এই অভিনেত্রী, ইন্দিরা গান্ধীর লুকে। মেকআপ ম্যানের প্রশংসায় পঞ্চমুখ নেটিজেনরা। টুইটারে লারা দত্ত এখন ট্রেন্ডিং।

ট্রেলার মুক্তির পর থেকে অন্য কিছু নিয়ে যত না আলোচনা চলছে, সবচেয়ে বেশি দর্শকের নজর কেড়েছে লারার ইন্দিরা-লুক। অক্ষয় লারার মেক-আপের ভিডিও শেয়ার করে লিখেছেন, ‘একটি চরিত্রকে জীবন্ত করে তোলার নাম হল লারা দত্ত। বেল বটমে তুমি তাক লাগিয়েছ।’ ভিডিওতে দেখা গিয়েছে, লারা বলছেন, ‘এই সব কিছু ঘটার জন্য যাঁদের সত্যি সত্যি কৃতিত্ব রয়েছে, তাঁদের জন্যই এই চরিত্রকে এভাবে জীবন্ত করতে পেরেছি। খুব খুশি, শ্যুটিংও খুবই ভালো হয়েছে মনে হয়। আর অপেক্ষা ধরে রাখতে পারছি না।’

আরও পড়ুন: টাইটেল চুরির অভিযোগ! Once Upon A Time in Calcutta ছবির নাম স্বত্ব নিয়ে বিতর্ক

নেটিজেনের একাংশের বক্তব্য, বেল বটম ট্রেলারে প্রাক্তন বিশ্বসুন্দরী লারা দত্তকে ইন্দিরা গান্ধির রূপে একেবারেই চেনা যাচ্ছে না। অনেকেই আবার লিখেছেন, ইন্দিরার বেশে এখনও পর্যন্ত সেরার সেরা সাজ লারা দত্তর। ছবি দেখার আকর্ষণ আরও বেড়ে গিয়েছে বলে জানিয়েছেন তাঁরা। কেউ কেউ আবার মেক-আপ আর্টিস্টকে জাতীয় পুরস্কার দেওয়ার দাবিও তুলে ফেলেছেন। আগামী ১৯ অগস্ট থ্রি ডি-তে বড় পর্দায় মুক্তি পাবে ‘বেল বটম’।

গত বছরই মুক্তি পাওয়ার কথা ছিল অক্ষয়ের এই ছবি। তবে করোনা কালে বারবার পিছতে থাকে বেল বটমের রিলিজ। পরিচালক রঞ্জিৎ এম তিওয়ারি (Ranjit M Tewari) এবং ছবির গোটা টিম একেবারেই চাইছিলেন না, এই ছবিকে ওটিটিতে রিলিজ করতে। রীতিমতো ধৈর্য ধরেই বসে ছিলেন তাঁরা। শেষমেশ সবুরের ফল মিঠে হল।

ভারতে বিমান হাইজ্যাকের ঘটনা নিয়ে তৈরি হয়েছে ‘বেল বটম’-এর প্লট। প্রায় সাড়ে তিন মিনিটের ট্রেলারে র’এজেন্টের ভূমিকায় দেখা যাচ্ছে অক্ষয়কে। দেশকে রক্ষার জন্য তাঁর উপরই ভরসা করছেন তৎকালীন প্রধানমন্ত্রী এবং সেই মতো মিশন তৈরি করছেন ‘বেল বটম’। ১৯৮৪ সালের পটভূমিতে প্লেন হাইজ্যাক নিয়েই টান টান গল্প বুনেছেন পরিচালক।

আরও পড়ুন: শীর্ষে সেই ‘মিঠাই’, ‘ধুলোকণা’, ‘মন ফাগুন’- কেমন ফল করল? দেখে নিন TRP তালিকা

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest