প্লাস্টিক সার্জারি করিয়েছেন নোরা ফাতেহি? নিতম্ব দেখে প্রশ্ন অনুরাগীদের

সম্প্রতি গুরু রনধাওয়ার সঙ্গে 'নাচ মেরি রানি'-তে দেখা যায় নোরা ফতেহিকে।
Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

বলিউড (Bollywood) ছবিতে ডান্স নম্বরের রমরমা৷ এই ডান্স আইটেম নাচিয়েদের মধ্যে দৌড়ে যাঁরা এক নম্বরে থাকেন তিনি নোরা ফতেহি(Nora Fatehi) ৷ নিজের দারুণ বেলিড্যান্স আর অপূর্ব রূপ দিয়ে তিনি মাতোয়ারা করে দেন ফ্যানদের৷ নোরা ফতেহি (Nora Fatehi Dance Video) সোশ্যাল হ্যান্ডেলে ফ্যান ফলোয়ারের সংখ্যা লক্ষ লক্ষ৷

সোশ্যাল মিডিয়াতে মাঝে মধ্যেই হট অবতারে বিভিন্ন ছবি পোস্ট করে ঘুম ওড়ান অনুরাগীদের।নোরার একটা ঠুমকায় মাতোয়ারা সিনে দুনিয়া।বেশ কয়েকদিন ধরেই নোরা একের পর এক উষ্ণ ফটোশ্যুটে করে ইনস্টাগ্রাম কাঁপাচ্ছেন। কখনো লাল তো কখনো আবার সাদা পোশাকে উম্নুক্ত বক্ষযুগল নিয়ে পারদ ছড়াচ্ছেন নেট পাড়ায়। নোরার হট লুক দেখে নেটিজেনদের অনেকেরই প্রশ্ন নোরা কি তবে প্লাস্টিক সার্জারি করিয়েছেন বক্ষের ও নিতম্বের?

 

View this post on Instagram

 

A post shared by Nora Fatehi (@norafatehi)

আরও পড়ুন: নীল মনোকিনিতে বোল্ড স্বস্তিকা, সুইমিং পুলে নায়িকার জলকেলি এই শীতে উষ্ণতার পারদ চড়াচ্ছে

কারণ বর্তমানে নোরার যে রকম কার্ভি ফিগার, মোটা ঠোঁট, উঁচু নিতম্ব দেখা যাচ্ছে তা এটা প্লাস্টিক সার্জারি ছাড়া সম্ভব নয় বলে মনে করছে নেটিজেনদের একাংশ।যদিও অভিনেত্রী সত্যিই প্লাস্টিক সার্জারি করিয়েছেন কিনা সেই উত্তর একমাত্র তিনিই দিতে পারেন।

 

View this post on Instagram

 

A post shared by Nora Fatehi (@norafatehi)

সম্প্রতি গুরু রনধাওয়ার সঙ্গে ‘নাচ মেরি রানি’-তে দেখা যায় নোরা ফতেহিকে। গুরুর সঙ্গে তাঁর নতুন ভিডিয়োতে নোরাকে (Nora Fatehi) দেখার পর থেকে তাঁর প্রশংসায় পঞ্চমুখ হয়ে ওঠেন অভিনেত্রীর অনুরাগীরা। অ্যালবাম এবং ফটোশ্যুটের পাশাপাশি ‘ভুজ-দ্য প্রাইড অফ ইন্ডিয়ার’ শ্যুটিং শুরু করেছেন নোরা ফতেহি। এই ছবিতে সঞ্জয় দত্ত (Sanjay Dutt), অজয় দেবগণ এবং সোনাক্ষী সিনহার সঙ্গে স্ক্রিন শেয়ার করছেন নোরা ফতেহি।

আরও পড়ুন: কন্যাদান ছাড়াই হল ওম-মিমির বিয়ে, দীপিকার মতোই বরকে সিঁদুর পরালেন কনে

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest