Site icon The News Nest

আসতে চলেছে নাগিন ট্রিলজি! শ্রীদেবী, রেখার পর নাগিনের চরিত্রে শ্রদ্ধা কাপুর, সোশ্যাল মিডিয়ায় ট্রোলের বন্যা

shardha kapoor

বলিউডে শ্রীদেবী, রেখার মতো কিংবদন্তি অভিনেত্রীরা ‘নাগিন’-এর চরিত্রে অভিনয় করেছেন। ভক্তরা আজও তাঁদের অভিনয়ের জন্যে মনে রেখেছেন তাঁদের। পর্দায় এই সিনেমা চললে এখনও অনেকের বাড়িতেই টেলিভিশন বন্ধ হয় না। এবার সেই নাগিনের তালিকায় যোগ হতে চলেছে আরও একটি নাম। জানা গেছে, নাগিনের ভূমিকায় দেখা যাবে শক্তি কাপুরের মেয়ে শ্রদ্ধা কাপুরকে।

নিজের টুইটার প্রোফাইলে প্রযোজক নিখিল দ্বিবেদীকে (Nikhil Dwivedi) বুধবার শ্রদ্ধা লেখেন, “পর্দায় নাগিনের চরিত্রে অভিনয় করা আমার কাছে খুবই আনন্দের। নাগিনা এবং নিগাহের মতো সিনেমায় শ্রীদেবী দেখে মুগ্ধ হয়েছি, বড় হয়েছি। সবসময় এমন লোকগান থেকে অনুপ্রাণিত চরিত্রে অভিনয় করার ইচ্ছে ছিল।”

আরও পড়ুন: জাল প্রেসক্রিপশনে নিষিদ্ধ ওষুধ সুশান্তকে, গ্রেফতার হতে পারেন অভিনেতার দুই দিদি!

শোনা গিয়েছে, তিনটি ছবির সিরিজ তৈরি হবে। তাতেই নাগিনের চরিত্রে অভিনয় করবেন শ্রদ্ধা। খবর জানাতেই সোশ্যাল মিডিয়ায় শুরু হয়ে যায় কটাক্ষের পালা। কেউ সাপের মাথায় শ্রদ্ধার ছবি বসিয়ে ছবি পোস্ট করেন, কেউ আবার রাজপাল যাদবের ছবি দিয়ে মিম তৈরি করেছেন। ট্রোলে জড়ানো হয়েছে স্বরা ভাস্করের (Swara Bhaskar) নামও। কটাক্ষ করে লেখা হয়েছে, বিগত মাস ধরে স্বরা বিষ ছড়িয়ে গেলেন আর চরিত্রটি কীভাবে শ্রদ্ধা পেলেন। ঘোর নেপোটিজম। খুব শিগিগিরিই বয়কটের ডাক দেওয়া হবে।

এছাড়াও শ্রদ্ধাকে দেখা যাবে রণবীর কাপুরের বিপরীতে ‘লাভ রঞ্জনে’। অমল পালের ‘আডাই’-এর হিন্দি রিমেকের জন্যে শ্রদ্ধাকে নির্বাচন করা হয়। কিন্তু এতে ন্যুড সিন থাকার কারণে শ্রদ্ধা সিনেমাটি করতে রাজি হননি। এই সিনেমাটি করতে শ্রদ্ধা রাজি না হওয়ায়,  এই সিনেমার প্রস্তাবটি যায়  ‘পেয়ারকি পাঞ্চনামার’ নায়িকা নুসরতের কাছে।

আরও পড়ুন:  গোলাপে ঢাকা ফটোশ্যুটে নজর কাড়লেন জ্যাকলিন ফার্নান্ডেজ

 

Exit mobile version