First Motion Poster Of Shob Choritro Releases

Shob Choritro: প্রকাশ্যে প্রথম মোশন পোস্টার, অন্য চেহারায় ধরা দিলেন অনির্বাণ ও ইমন

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

প্রকাশ্যে এল অনির্বাণ চক্রবর্তী (Anirban Chakraborti) অভিনীত এবং দেবাশিস সেন শর্মা (Debasish Sen Sharma) পরিচালিত ওয়েব সিরিজ ‘শব চরিত্র’-এর (Shob Choritro) প্রথম মোশন পোস্টার। বেশ অন্যরকমভাবে এই  পোস্টারে আত্মপ্রকাশ করতে দেখা যাচ্ছে অনির্বাণ চক্রবর্তীকে। এক লেখকের ভূমিকায় এই সিরিজে অভিনয় করবেন তিনি। মোশন পোস্টারের চিত্রগ্রহণের সঙ্গে আকর্ষণ করছে আবহ সঙ্গীতও। ওটিটি প্ল্যাটফর্ম ‘ক্লিক’-এ দেখা যাবে এই সিরিজটি।

‘শব চরিত্র’ সিরিজে একজন মনবিদের চরিত্রে অভিনয় করছেন ইমন। সিরিজে একজন লেখকের চরিত্রে দেখা যাবে অনির্বাণ চক্রবর্তীকে। ছবির গল্পে দেখানো হবে, লেখক অবিনাশের গল্প আর বিক্রি হচ্ছে না তাই চাপে পড়ে পারিপার্শ্বিক মানুষের জীবনে উঁকি ঝুঁকি মেরে নিজের গল্প খোঁজে, যা থেকে সিনেমা বা ওয়েব সিরিজ হতে পারে। বউ ছেলের সংসার আর পরকীয়া নিয়ে অবিনাশের রুটিন জীবন।

আরও পড়ুন: Mouni Roy Wedding: সব্যসাচীর লাল লেহঙ্গায় সেজে বাঙালি রীতিতে বিয়ে মৌনীর

নিজের চরিত্রের সম্পর্কে অভিনেতা জানান, ‘গল্প অনুযায়ী অবিনাশ মিত্র একসময় সফল লেখক ছিলেন। কিন্তু বর্তমান সময়ে তাঁর বই বিশেষ বিক্রি না হওয়ায় অবসাদগ্রস্ত হয়ে পড়ে সে। সেই সময়ে পাবলিশারদের থেকে পরামর্শ আসে আশেপাশের ঘটনা নিয়ে লেখার। এরপর চারপাশের আকর্ষণীয় চরিত্রদের নজর করতে শুরু করে অবিনাশ। কিন্তু সেখানেই গণ্ডগোল বাঁধে। যাকেই অবিনাশ অনুসরণ করতে শুরু করে তারা প্রত্যেকে মারা যায়। মানে একাধিকবার একই ঘটনা ঘটতে থাকে। ফলে প্রত্যেকটা লেখাই অসম্পূর্ণ রয়ে যায়। কী ঘটছে বুঝতে না পেরে সাইকোলজিস্টের দ্বারস্থ হয় অবিনাশ।’ অর্থাৎ অবিনাশের ‘সব’ চরিত্রই ধীরে ধীরে ‘শব’ হতে শুরু করে।

এই সিরিজটি সাইকোলজিক্যাল থ্রিলার ঘরানার। সিরিজে এক মনরোগ বিশেষজ্ঞের ভূমিকায় দেখা যাবে গায়িকা ইমন চক্রবর্তীকে। এছাড়া এক অত্যন্ত গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন পরাণ বন্দ্যোপাধ্যায়। অন্যতম মুখ্য চরিত্রে রয়েছেন রানা বসু ঠাকুর। তাছাড়া দেখা যাবে যুধাজিৎ সরকার, অঙ্কিতা মাঝি, পায়েল রায়কে।

আরও পড়ুন: Eken Babu: বড় পর্দাতেও এবার একেন বাবুর গোয়েন্দাগিরি, প্রকাশ্যে প্রথম লুক

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest