Lockdown Love! পরকীয়া ডেটিং অ্যাপে সদস্য বাড়ল ১০ লক্ষ

ওয়েব ডেস্ক: ঘরবন্দি থাকতে থাকতে আসছে মানসিক হতাশা, ক্লান্তি। বাড়ছে গার্হস্থ্য হিংসা। এতক্ষণ বাড়িতে থাকা বা পরিবারের সঙ্গে সময় কাটাতে এর আগে অভ্যস্ত ছিল না কেউই। লকডাউনে বিশ্ব জুড়েই তুঙ্গে ছিল কন্ডোমের চাহিদা।

আর এখন শোনা যাচ্ছে লোকজনের নজর পড়েছে পরকীয়ায়। কয়েক মাসের মধ্যেই ভারতজুড়ে ১০ লক্ষ ইউজার বেড়েছে এক্সট্রা ম্যারিটাল ডেটিং অ্যাপ গ্লেডেনে। শুধু মাত্র মার্চ আর এপ্রিলেই ১৬৬ শতাংশ নতুন ব্যবহারকারী এসেছেন এই অ্যাপে। তবে এই ব্যবহারকারীর বেশিরভাগই মহিলা। এরকম চলতে থাকলে আর কিছুদিনের মধ্যেই তা টেক্কা দেবে ইউরোপকে।

আরও পড়ুন: সলমন-জ্যাকলিনের প্রেমের প্রকাশ, সামনে এল ‘তেরে বিনা’, শুনে নিন…

এই মহিলারা বেশিরভাগই বেঙ্গালুরু, মুম্বই, কলকাতা, দিল্লির, পুনে, হায়দরাবাদের বাসিন্দা। প্রত্যেকেই উচ্চশিক্ষিত এবং সম্মাননীয় পদে কর্মরত। তাঁদের যাতে এই অ্যাপে কোনও রকম সমস্যায় পড়তে না হয় সেদিকে সর্বদা নজর রাখছে সংস্থা। সংস্থার তরফে জানানো হয়েছে, তাঁরা মহিলাদের কাছে কিছু প্রশ্ন রেখেছিলেন।

সেখানেই মহিলারা জানিয়েছেন, সেক্স সম্পর্কের গুরুত্বপূর্ণ অংশ। সম্পর্ক টিকিয়ে রাখতে সেক্স অথবা সেক্সচুয়াল চ্যাটের প্রয়োজন রয়েছে। আর এখন সকলেই ভার্চুয়াল অ্যাফেয়ারে মজে। ফলে সেক্স চ্যাটকে তাঁরা অপরাধ হিসেবে দেখছেন না। বরং ওয়ার্ক ফ্রম হোমের পর ক্লান্তি দূর করতে এই সব অ্যাপকেই বেছে নিচ্ছেন। সেই সঙ্গে ৪৮.১ শতাংশ মহিলা জানিয়েছেন একই সঙ্গে দুটো প্রেম সম্ভব। একটা ভার্চুয়াল এবং অন্যটি সত্যিকারের সম্পর্ক। ৪৪.৫ শতাংশ মহিলা জানিয়েছেন একই সঙ্গে মন দিয়ে একজনের সঙ্গেই প্রেম করা যায়। দুজনের সঙ্গে নয়।

আরও পড়ুন: বীর্যেও মিলল করোনার উপস্থিতি! সঙ্গমেও কি তাহলে ছড়াতে পারে ভাইরাস?

Gmail 1