Site icon The News Nest

সিদ্ধার্থ-তারার মাসাকলি ২.০-তে হতাশ নেটিজেনরাও, টুইটার জুড়ে মিমের ছড়াছড়ি

Memes

ওয়েব ডেস্ক: জনপ্রিয় হিন্দি গানের রিমেকের ট্রেন্ডের কথা মাথায় রেখেই টি-সিরিজ সামনে এনেছে মাসাকলি ২.০। যে গানে ধরা গিয়েছেন বলিউডের মরজাওয়াঁ জুটি সিদ্ধার্থ মালহোত্রা-তারা সুতারিয়া। এ আর রহমানের কম্পোজ করা দিল্লি ৬ ছবির মাসাকলির নতুন ভার্সন কিন্তু মন জোগাতে ব্যর্থ হল। মাসাকলির রিমেক নিয়ে শুধু মাসাকলির স্রষ্টা এ আর রহমানই হতাশ তা নয়, সোশ্যাল মিডিয়ায়তে প্রায় একই রকমের প্রতিক্রিয়া চোখে পড়ল।

আরও পড়ুন: ‘মাসাকলি’ ২.০ নিয়ে ক্ষুদ্ধ এ আর রহমান,বললেন- ‘আপনার কানের ক্ষতি হতে পারে’

পুরনো হিন্দি গানের রিমিক্স কিংবা রিক্রিয়েট হওয়া বলিউডে নতুন ঘটনা নয়। এ যাবত বহু জনপ্রিয় গানেরই রিমিক্স ভার্সন রিলিজ হয়েছে। দর্শকমহলে জনপ্রিয়তার পাশাপাশি টিআরপি-ও বেড়েছে সেইসব গানের। এমনকি সুরের জাদুকর এ আর রহমানের গানেরও রিমিক্স হয়েছে। মণিরত্নমের ছবি ‘বম্বে’-র বিখ্যাত গান ‘হাম্মা হাম্মা’-র রিমেক ভার্সন যথেষ্ট জনপ্রিয়ও হয়েছে। কিন্তু তা বলে মাসাকলি!

এই গান নিয়ে কাটাছেঁড়া করার কী দরকার পড়েছিল এখন এই প্রশ্নেরই উত্তর খুঁজছেন নেটিজেনরা। ‘দিল্লি-৬’ ছবির গানের রিমেক ভার্সন জনপ্রিয় হওয়া তো অনেক দূরের কথা, এই গান একবার শুনেই বিরক্ত হয়েছেন অনেকে। টুইটারিয়ানদের একাংশ তো ইতিমধ্যেই বলছেন, “এমন সৃষ্টি নিয়ে রিমিক্স বা রিমেক করতে গেলে যা হওয়ার কথা একদম তেমন বেহাল দশাই হয়েছে গানটার।“

আরও পড়ুন: বেসরকারি ল্যাবেও বিনামূল্যে করোনা পরীক্ষা করতে হবে, কেন্দ্রকে নির্দেশ সুপ্রিম কোর্টের

মাসকলি ২.০ রিক্রেয়েট করেছেন তানিশক বাগচি। যিনি বলিউডের রিমেক বা রিক্রিয়েশন কিং নামেও পরিচিত। কারণ তানিশকের নিজের কম্পোজ করা গানের চেয়ে বোধহয় রিমেক গানের সংখ্যাটা বেশি! গানটি গেয়েছেন তুলসী কুমার এবং সাচেত টন্ডন। বুধবার এই গান মুক্তি পাওয়ার পর থেকেই টুইটারে মজাদার মিমের বন্যা মাসাকলি ২.০ নিয়ে। 

টুইটারের বাসিন্দাদের হাত থেকে রেহাই পেলেন না মোদীও। মোদির ভাষণের ক্লিপ শেয়ার করেও মাসাকলি ২.০ নিয়ে নিজেদের প্রতিক্রিয়া জানাল।

সাধারণত কোনও কিছু নিয়ে সেভাবে প্রকাশ্যে মুখ খুলতে দেখা যায় না এ আর রহমানকে। তর্ক-বিতর্ক এড়িয়েই চলেন তিনি। মিউজিক্যাল ম্যাজিশিয়ানের ঘনিষ্ঠরা বলেন রহমান সাহেব বড় কম কথার মানুষ। এ হেন চুপচাপ এ আর রহমানও টুইট করেছেন এই ঘটনায়।

আরও পড়ুন: এই পরিবেশে ভারত-পাক ক্রিকেট! শোয়েবের প্রস্তাব উড়িয়ে দিলেন কপিল

এ আর রহমানের টুইটের প্রশংসাও করেছেন টুইটারিয়ানরা। তবে টি সিরিজ কী ভাবে এই ‘মাসাক্কলি ২.০’ রিলিজের অনুমতি দিল তা নিয়ে প্রশ্ন তুলেছেন অনেকেই। কেউ কেউ বলছেন, “আসল গানটা তো টি সিরিজ থেকেই রিলিজ হয়েছিল। তাহলে গানটার এমন দশা করার অনুমতি কী ভাবে দিল ওরা।“

মাসাকলি ২.০-র ভিডিয়োয় দেখা গিয়েছে বৃষ্টিভেজা প্রেমিক যুগল এক বিলাসবহুল হোটেলে বিনা অনুমতিতে ঢুকে পড়ে এই গানে নাচছে। মরজাওয়াঁ ছবির লুকেই এখানে পাওয়া গেল সিদ্ধার্থ-তারা জুটিকে।অভিষেক বচ্চন এবং সোনম কাপুরের অনুপস্থিতি ভীষণ ভাবে চোখে পড়েছে। সবচেয়ে বড় কথা হল গোটা গানের কোথাও অত সুন্দর সাদা পায়রাটাই নেই।

আরও পড়ুন: ১৫ এপ্রিল থেকে এক সপ্তাহের জন্য চালু হতে পারে দূরপাল্লার ট্রেন!

Exit mobile version